Shakib Khan: আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি শাকিব খান

শাকিব খান (Shakib Khan) বাংলাদেশের বিখ্যাত নায়ক। বহু জনপ্রিয় সিনেমা, সিরিজের মূল চরিত্রে অভিনয় করেছেন শাকিব। তবে একাধিক নায়িকার সাথে তাঁর সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেছে। তবে এবারে পঞ্চমীর দিন থেকে শাকিব খানের (Shakib Khan) একটি অজানা খবর প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে এসেছে তাঁর দ্বিতীয় বিয়ে ও পুত্রসন্তানের খবর। হ্যাঁ ঠিক তাই।

পঞ্চমীর দিন সকাল বেলা বাংলাদেশেরই এক নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তাঁর স্যোশাল মিডিয়া অ্যাকাউন্টে শাকিব ও তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর একটি ছবি শেয়ার করেন। এই ছবিটি নিয়ে স্যোশাল মিডিয়ায় এখন চর্চা চলছে। এতোদিন পর্যন্ত দর্শকদের জানা ছিল যে, বুবলির বিয়ে হয়নি। কিন্তু বর্তমানে জানা গেছে যে, বুবলির আড়াই বছর আগে বিয়ে হয়েছে, তাও আবার শাকিবের সাথে। 2020 সালে তাঁদের এক পুত্র সন্তান বীরের জন্ম হয়।

View this post on Instagram

A post shared by Shakib Khan (@theshakibkhan)

শাকিবের সাথে বহুবার বহু নায়িকার সম্পর্কের খবর সামনে এসেছে। এমনকি বহু মেয়ের দাবি, তাঁদের সন্তানের পিতা নাকি শাকিব! তবে এই প্রসঙ্গে শাকিবের বক্তব্য কি জেনে নিন। শাকিব জানিয়েছেন, তাঁর মাত্র দু’বার বিয়ে হয়েছে। শাকিবের প্রাক্তন স্ত্রীর নাম অপু বিশ্বাস (Apu Biswas)। তাঁর ও শাকিবের একমাত্র পুত্রসন্তানের নাম জয় (Abram Khan Joy)। শাকিব অন্যান্য নায়িকাদের সাথে তাঁর সম্পর্কের কথাও অস্বীকার করেছেন। এমনকি শাকিব জানিয়েছেন, তাঁর বিচ্ছেদের জন্যই তাঁকে আর কেউ বিয়ে করে না।

শাকিবের মতে, তারকাদের জীবন নিয়ে জানার আগ্রহ প্রবল সাধারণ মানুষের। কিন্তু তাঁরও একটি তিনি ব্যক্তিগত জীবন রয়েছে। কিন্তু অনেকেই নাকি তাঁর দুটি বিয়ের ঘটনাকে বড় করে দেখাচ্ছেন ইচ্ছা করেই। এই প্রসঙ্গে তিনি ইলন মাস্কের কথা টেনে এসেছেন। এমনকি তিনি টলিপাড়ার প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)-এর নামও জড়িয়েছেন। প্রসেনজিতের তিনবার বিয়ে কথাও উল্লেখ করেছেন শাকিব। তবে দর্শকদের মতে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তিনবার বিবাহ করলেও তাঁর নামে তেমন গুজব ছড়ায়নি, এমনকি তিনি ভালোভাবে সংসারও করছেন।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker