আজকে সোমবার দিনটি আপনার কেমন কাটবে? জানুন আজকের রাশিফল ২৭ শে জুন সোমবার ২০২২

প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতোন শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা। বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়। তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার রাশিফল-

মেষ রাশিফল- ঘরের চেহারার উন্নতি সাধন করার জন্য ঘরের আশেপাশের পরিবেশের পরিবর্তন করুন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ লাভজনক হবে। এমন কাজে নিযুক্ত থাকুন, যা আপনাকে অন্তর থেকে ভালো রাখবে। প্রতিকার- রুপোর ওপর শুক্র যন্ত্র খোদাই করুন, এতে পরিবারে শান্তি বজায় থাকবে।

বৃষভ রাশিফল– ধূমপান ত্যাগ করুন। এটি আপনাকে শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত করে তুলবে। আজ যথেষ্ট অর্থ উপার্জন করতে পারবেন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্মের জন্য আপনি দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত থাকবেন। স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন কাটবে। প্রতিকার- রুপোর ওপর শুক্র যন্ত্র খোদাই করুন।

মিথুন রাশিফল– আজ আপনার স্বপ্ন সত্যি হবে। আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখার চেষ্টা করুন। আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনি প্রশংসা পাবেন এবং মানুষ আপনাকে চিনতে পারবে। প্রেমের দিক থেকে দিনটি ভালো যাবে। প্রতিকার- ভালোবাসার মানুষকে লাল বা কমলা রঙের উপহার দিন।

কর্কট রাশিফল- আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। আজকে আপনি কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন না। এমনকি কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। ফলে সমস্যায় জর্জরিত হতে পারেন। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্ছ্বাসিত হবেন না। প্রতিকার – ওম পদ্মাপুত্রায় বিদ্যাহে অমৃতসায় ধীমহি তন্ন কেতুহু প্রচোদয়া এই মন্ত্রটি ১১ বার দিনে জপ করুন।

সিংহ রাশিফল- শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। নাহলে শরীর খারাপ হয়ে যেতে পারে। এমনকি এই পরিস্থিতি আপনার মনকেও দুর্বল করে তুলতে পারে। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। ভালো পেশার সম্ভাবনা রয়েছে। প্রতিকার- বিধবাকে সাহায্য করুন।

কন্যা রাশিফল– অতিরিক্ত খাওয়া দাওয়া এড়িয়ে চলুন। তেলমশলা যুক্ত খাবার খাওয়া উচিত নয় আপনার। ব্যবসায় লাভ হওয়ায় নতুন অর্থ সঞ্চয় করতে পারবেন আজ। কর্মস্থানে ঝামেলা হতে পারে আপনার। প্রতিকার- গরুকে বার্লি খাওয়ান।

তুলা রাশিফল– আপনার বেপরোয়া আচরণ আপনার জীবনে সমস্যার সৃষ্টি করবে। এমনকি এর ফলে আপনার স্ত্রীর সাথে ঝামেলা হতে পারে। সঞ্চয় সম্পর্কে সিনিয়ররা আপনার থেকে উপদেশ নিতে পারেন। প্রতিকার- আপনার প্রতিদিনের ডায়েটে এলাচ যোগ করুন।

বৃশ্চিক রাশিফল- উচ্চ ক্যালোরি যুক্ত খাবার এড়িয়ে চলুন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আপনি অপ্রত্যাশিত উপহার পাবেন। আপনার জীবনে আজ আকর্ষণীয় কিছু ঘটতে পারে। প্রতিকার- মানি প্লান্ট গাছে জল দিন।

ধনু রাশিফল – আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন, তবে সেই জমি আজ আপনি বেশি দামে বিক্রি করতে পারবেন। প্রেমের দিক থেকে দিনটি খুব ভালো। কর্মক্ষেত্রে আপনার কোনও পুরানো কাজের প্রশংসা করা যেতে পারে। প্রতিকার- ক্রিম বা সাদা বা প্যাস্টেল রঙের বিছানার চাদর ব্যবহার করুন।

মকর রাশিফল – গৃহে উপস্থিত কোনও ব্যক্তির সাথে মতের অমিল হতে পারে আপনার। ধার্মিক ব্যক্তিদের জন্য শুভ দিন আজ। গৃহের জন্য নতুন কোনও পণ্য ক্রয় করতে পারবেন আজ। প্রতিকার- খাবার সময় তামার চামচ ব্যবহার করুন।

কুম্ভ রাশিফল– মানসিক ঝঞ্ঝাট, কাজের চাপ বাড়তে পারে আপনার। তবে আর্থিক সুবিধাগুলি অর্জন করতে পারবেন আজ। কর্মক্ষেত্রে আধুনিকতা গ্রহণের মাধ্যমে কাজের উন্নতি ঘটান এবং পদোন্নতির সম্ভবনা বৃদ্ধি করুন। ধন, পরিবার সবকিছু থেকে দূরে গিয়ে আজকে আপনি কোনও আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারবেন। প্রতিকার- ভালোবাসার মানুষকে নীল রঙের বা নীলাভ ফুল দান করুন।

মীন রাশিফল- ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে প্রত্যাখান করুন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। পছন্দের কাজের সাথে নিজেকে যুক্ত রাখুন। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত নেওয়া আপনার একান্ত কর্তব্য। প্রতিকার- দুধে হলুদ গুলে খান।

Back to top button