Trending

আজকের রাশিফল রবিবার ৯ ই মে ২০২১

রাশিফল এমন একটি জিনিস প্রতিদিন আমাদের ভালো খারাপকে নিয়ন্ত্রণ করে। রাশিফলের মাধ্যমেই আমাদের যা কিছু ভালো এবং যা কিছু খারাপ তাই প্রকাশিত হয়।

মেষ রাশি: ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। অর্থোপার্জন অনেক হবে। ব্যয়ও হবে বেশি, সুতরাং সঞ্চয় হবে অল্প। নিজের বা পরিবারের সদস্যগণের চিকিৎসার জন্য বহু অর্থ ব্যয় করতে হতে পারে।

বৃষ রাশি: এ বৎসর একাধিক স্থাবর সম্পত্তিলাভ হবে। লটারি প্রভৃতিতে প্রাপ্তির আশা অমূলক নয়। কর্মের জন্য দেশ-বিদেশ গমন সম্ভব।

মিথুন রাশি: বিদেশগমন যোগ দেখা যাচ্ছে। পদমর্যাদা বৃদ্ধিরও যোগ রয়েছে। নব গৃহনির্মাণ ও পুরাতন গৃহ সংস্কারে অনেক অর্থব্যয় হতে পারে।

কর্কট রাশি: অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। বাড়িতে অতিথি আসতে পারে। অযথা মাথা গরম করা উচিত হবে না।

সিংহ রাশি: শরীর-স্বাস্থ্য ছাড়া অন্য সব দিকেই বছরটি শুভ। অনিয়মিত জীবনযাপন শরীরকে ব্যস্ত করে তুলতে পারে। তবে বিদ্যা, অর্থ ও কর্মক্ষেত্রে বেশি শুভ।

কন্যা রাশি: সারাটা বছর কন্যা রাশির হাতে অর্থ থাকলেও খরচ করতে হবে হিসেব করে। উপার্জন খুবই ভাল হবে। ব্যবসায় অগ্রগতি যোগ। তৈরি খাদ্য দ্রব্য, ইমারতি দ্রব্য, পশুপালন, ওষুধের ব্যবসায়ীদের অর্থোপার্জন হবে প্রচুর।

তুলা রাশি: এই বছরটি শুভাশুভ মিশিয়ে কাটবে। ছোটখাটো বাধাবিঘ্নর মধ্য দিয়ে চলতে হবে সারাটা বছর। ভ্রমণ হতে পারে। যোগাযোগ সাফল্য পেতে পারেন। মনের কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি: নেতৃত্ব দেওয়ার সুযোগ তৈরি হতে পারে।অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে।

ধনু রাশি: কর্মক্ষেত্রে অত্যধিক পরিশ্রমের জন্য মানসিক চাপ তৈরি হতে পারে। পারিবারিক ক্ষেত্রে মা, বাবার শারীরিক অসুস্থতার লক্ষণ রয়েছে।

মকর রাশি: বাড়িতে অতিথি আসতে পারে। বড়োদের সাথে আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করুন।

কুম্ভ রাশি: উত্তরাধিকার সূত্রে সম্পত্তি মিলতে পারে। পরের দখলে থাকা সম্পত্তি উদ্ধারের সম্ভাবনাও প্রবল।

মীন রাশি: রাজনৈতিক কাজ থেকে দূরে থাকুন। সামাজিক কাজে যোগ দিন।

দৈনিক রাশিফলের আপডেট পেতে হলে চোখ রাখতে হবে BONG TRENDY ওয়েবসাইটে অথবা আমাদের ফেসবুক পেজে।

Back to top button