“নুসরত, তোমার নতুন সঙ্গীর সঙ্গে ভালো থেকো”, বললেন স্বামী নিখিল জৈন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়াতে জল্পনা চলছে নুসরত এবং নিখিল কে নিয়ে। নিখিল সংবাদমাধ্যমকে একটা কথাই বারবার জানাচ্ছেন, যে নুসরাতের গর্ভের সন্তান তাঁর নয়। নিখিল বলেছিলেন,” নুসরত যে মা হতে চলেছে তা আমি জানতাম না কারণ আমাদের মধ্যে যোগাযোগ অনেকদিন থেকেই বন্ধ। প্রায় ছয় মাস ধরেই আমাদের মধ্যে কোনো যোগাযোগ নেই।” নিখিলের কথার পরিপেক্ষিতে নুসরাত কিছু বলেননি।

নিখিল এবং নুসরত প্রেম করে বিয়ে করেছিলেন। বিয়ের পর ‘কাপল গোলস’ দিতে শুরু করে নুসরত এবং নিখিল। নুসরত হয়ে উঠেছিলেন নিখিলের ব্যবসার অন্যতম প্রধান মুখ।

দুজনেই খেয়াল রাখতেন দুজনের। বিয়ের পরে পরিবার এবং বন্ধু-বান্ধবের থেকে দূরত্ব তৈরি হয় মিছিলের। নুসরাতের বিয়ের আগে আমি সহ্য করতে না পেরে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। তাঁরা অজমের দরগাতে ঘুরতে গিয়েছিলেন একসাথে। এক সংবাদমাধ্যম ভিডিও ও সকলের সামনে আনে।

এরপরেই ফাটল ধরতে থাকে নুসরত এবং নিখিলের সম্পর্কে। বালিগঞ্জের ফ্ল্যাটে একাই থাকতে শুরু করে নুসরত। তবে বর্তমানে তিনি একা থাকছেন না দিনের বেশিরভাগ সময় সঙ্গে থাকছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

শুধুমাত্র নুসরত নয়, নিজের পরিবারের সঙ্গেও যোগাযোগ না রাখা নিখিল বললেন,” নতুন সঙ্গীর সঙ্গে ও ভাল থাক, ঈশ্বর ওদের মঙ্গল করুন। গত ছয় মাস ধরে ওর সঙ্গে আমার কোন সম্পর্ক নেই। আমি একজন সাধারন মানুষ হিসেবে পরিবারের মূল্যবোধ নিয়ে ভালোই আছি।”

Back to top button