বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখতে যাবেন সৌরভ গাঙ্গুলি

বং ট্রেন্ডি ডিজিটাল ডেস্ক: সব কিছু ঠিকঠাক চললে প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি,  সচিব জয় শাহ-সহ ভারতীয় ক্রিকেট বোর্ডের বড় কর্তারা ১৮ জুন থেকে শুরু হওয়া টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখবেন সাউদাম্পটনের গ্যালারিতে বসে।

ভারত-নিউ জিল্যান্ড ফাইনালের জন্য ইংল্যান্ডে যাওয়ার কথা জানিয়েছেন সৌরভ। তবে শুধু সৌরভ বা জয় নন,যাবেন বোর্ডের আরো অন্যান্য শীর্ষ কর্তারাও। ভারতীয় ক্রিকেট মহল থেকে জানা যাচ্ছে যে, করোনা পরিস্থিতিতে ইংল্যান্ডে বসেই ভারতীয় ক্রিকেটের আগামী দিনের কর্মসূচি নির্ধারণ করতে পারেন।ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে কম-বেশি সব রাজ্যই আক্রান্ত হয়েছে। তাই বোর্ড কর্তারা একসাথে বসে কোনো রকম আলোচনায় যাচ্ছেন না। ভার্চুয়াল ভাবে আলোচনা সারতে হচ্ছে। কিন্তু কর্তারা চাইছেন, মুখোমুখি বসে সব আলোচনা করতে। ভারতের বদলে ইংল্যান্ডে যেটা করা একটু সহজ হবে।আপাতত তাই কর্তা দের একমাত্র লক্ষ ইংল্যান্ড।

আইপিএলের বাকি ম্যাচ করতে আগ্রহ প্রকাশ করেছে ইংল্যান্ডের চারটি কাউন্টি। সে দেশে তারা থাকলে সরাসরি ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন সৌরভরা। তার থেকেও বোরো প্রশ্ন এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ ভারতে আয়োজিত হবে কি না। এই বিষয়ে বিস্তারিত আলোচনা হওয়ার কথা আছে।তবে বোর্ড ভারতেই বিশ্বকাপ করতে চাইছে।এই বিষয় ভার্চুয়াললি নয় সামনাসামনি কথা বলতে চায় বোর্ডের কর্তারা।

আলোচনা হওয়ার কথা আছে ঘরোয়া ক্রিকেট নিয়েও। গতবার রঞ্জি ট্রফি বাতিল হয়েছে। মেয়েদের ক্রিকেটের নতুন কোচ এলেও এ নিয়ে অনেক ডামাডোল তৈরি হয়েছে। জুনিয়র ক্রিকেট নিয়েও বেশ কিছু সিদ্ধান্ত নেওয়ার এখনো বাকি আছে।

Back to top button