আজকের রাশিফল শুক্রবার ১৪ ই মে ২০২১, কোন রাশির ভাগ্যে কি রয়েছে? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা!

নিজস্ব প্রতিবেদন: আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে। প্রতিদিনই নতুন নতুন ভাগ্যফল লেখা হয় প্রত্যেক রাশির ক্ষেত্রে। কখনো কোন রাশির ভাগ্যে থাকে সুখের ছোয়া,আবার কখনো কাউকে সম্মুখীন হতে হয় দুঃখের। তবে প্রতিদিনই এই ভাগ্যফলের পরিবর্তন ঘটতে থাকে।আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শুক্র।

আপনার শুভ সংখ্যা : ৫,১৪,২৩।

আপনার শুভ বর্ণ : সাদা ও সবুজ।

শুভ গ্রহ ও বার : বুধ ও শুক্র।

শুভ রত্ন : পান্না ও হীরা।

জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ৫:৩০-৭:১৮, ৮:১০-১০:৪৬ দুপর: ১:২২-৩:০৪, বিকাল: ৪:৪৮-৬:৩৬, রাত: ৮:০০-৯:২৮, ১০:৫৭-১১:৪১ পর্যন্ত।

আজকের রাশিফল শুক্রবার ১৪ ই মে ২০২১

মেষ রাশির জাতক জাতিকার দিনটি অত্যন্ত শুভ। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। যতটা সম্ভব পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বজায় রাখার চেষ্টা করুন। ধৈর্য এবং আত্মবিশ্বাসের সাথে নতুন কোন কাজ শুরু করতে পারেন। নতুন কোন কাজ শুরু করতে পারেন। ঐশ্বরিক কৃপায় দিনটি ভালো কাটবে। নতুন কাজ করার জন্য শুভকামনা রইল।

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো ভাবে কাটুক। নিজের রাগ ও জেদ পরিহার করতে হবে। পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি ঘটবে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। বাইরের খাবার দাবার থেকে যতটা সম্ভব দূরত্ব বজায় রাখুন। পাকস্থলীর সমস্যায় কষ্ট পেতে পারেন। যে আপনার সুখে দুঃখের সঙ্গী তাকে সম্মান দিতে শিখুন। ভুলে যান পুরোন সকল কথা। আজকের দিনে সংসারকে নতুন করে শুরু করুন।

মিথুন রাশির জাতক জাতিকার আজকের দিনে ব্যয় বৃদ্ধি পাবে। বিকালের দিকে দূরের যাত্রা যোগ প্রবল। তবে সাবধানে থাকবেন। মঙ্গলের রাশিতে অবস্থান দূরের যাত্রায় দূর্ঘটনা ভয় প্রবল। বেকার এবং তরুণদের ক্ষেত্রে আজকের দিনটি ভালো। গৃহবধূরা নতুন কোন কাজ শুরু করতে পারেন। সাবধানে নিরাপদে থাকতে হবে।

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি পুরোন সম্পর্কগুলোকে জাগ্রত করার। শেয়ারবাজারে আজ লগ্নি না করাই ভালো। প্রতারনার জালে জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থেকে যেকোনো কাজ শুরু করুন। ব্যাবসায়িক যেকোনো কাজ আপনার জন্য শুভ হবে। বন্ধুদের সাথে মহৎ কোনো কাজে অংশ নিতে পারেন। বকেয়া কিছু টাকা হাতে আসতে পারে।

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজিক ভাবে আপনার সম্মান বৃদ্ধি পাবে। প্রেম সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ ভালো কাটবে না। কোন কারণে অতিরিক্ত মনোমালিন্য সৃষ্টি হতে পারে।নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নেবার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।রাজণৈতিক ও সামাজিক কাজের সাথে জড়িত হওয়ার দিন।

কন্যা রাশির জাতক জাতিকার আজ ভাগ্যাকাশে নতুন কোনো সুযোগ আসতে চলেছে। বন্ধুদের সাহায্য লাভের ফলে সমৃদ্ধ হবেন। ধর্মীয় কাজের মধ্যে দিনটি অতিবাহিত করার চেষ্টা করুন। শারীরিক স্বাস্থ্যের সামান্য অবনতি দেখা দিতে পারে। বাতের ব্যথায় কষ্ট পাওয়ার পাশাপাশি শ্বাসকষ্টজনিত অস্বস্তি দেখা দিতে পারে। পিতা-মাতার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

তুলা রাশির জাতক জাতিকার দিনটি হতে পারে নিজের ধৈর্য্যর পরীক্ষার। সংক্রামন থেকে সাবধান হতে হবে। পাওনাদারের টাকা পরিশোধ করার চেষ্টা করুন। অনেকটা অবসর যাপন করার মতন করেই দিনটি কেটে যাবে। আলস্য বৃদ্ধি পেতে পারে।তবে যদি আপনি তা কাটিয়ে কাজ কর্মে অংশগ্রহণ করতে পারেন তবে অবশ্যই সাফল্য আসবে। হোটেলের ব্যবসায় আজ উপার্জন বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সংসার জীবনে হাসিখুশি আর আনন্দের। প্রবিবাহযোগ্য সন্তানের বিবাহের পরিকল্পনা সফল হতে পারে। গুরুজনস্থানীয় কোন ব্যক্তির আশীর্বাদে দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। মাতৃস্থানীয়া বা মায়ের স্বাস্থ্যহানিতে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। যতটা সম্ভব মনকে প্রফুল্ল রাখার চেষ্টা করুন। বিকালে ঋণ করার প্রয়োজন হতে পারে।

ধনু রাশির জাতক জাতিকার দিনটি হবে নানা রকম প্রতিকূলতা মোকাবেলার। উচ্চ শিক্ষা ও গবেষণা মূলক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সফলতা ও স্বীকৃতি প্রাপ্তি যোগ রয়েছে। দাম্পত্য জীবনের মনোমালিন্য এর অবসান ঘটবে আজ। বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি মধ্যম মানের থাকবে। জীবন সাথীকে নিয়ে একটু ঘোড়াঘুড়ি করতে পারেন।

মকর রাশির জাতক জাতিকার প্রেম ভালোবাসার দিন। জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র শুভ। ব্যবসাক্ষেত্রে উপার্জন বৃদ্ধি ও অগ্রগতির যোগ সুস্পষ্ট রয়েছে। আজ কোন কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য জীবনের মনোমালিন্যের অবসান ঘটবে।ভাগ্য বিড়ম্বনা ও হতাশায় মনোবল হ্রাস পেলেও গুরুজন স্থানীয় স্বহৃদয় ব্যক্তির পরামর্শে নতুন উদ্যোগে কর্মপ্রেরণার সঞ্চার হতে পারে। ভালো থাকুন।

কুম্ভ রাশির জাতক জাতিকার গৃহ সুখ শান্তি বৃদ্ধির দিন। রোজকার সাংসারিক দায় দায়িত্ব পালনে ভবিষ্যৎ সঞ্চয় হাত পড়তে পারে। আধ্যাত্বিক কৃপায় শারীরিক স্বাস্থ্যের উন্নতি ঘটবে এবং কন্যা সন্তানের বিবাহ সংক্রান্ত কোনো উদ্যোগ সফল হতে পারে। পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি নজর দিন। মন আনন্দে ভরে উঠবে।

মীন রাশির জাতক জাতিকার দিনটি শেয়ার বা লটারিতে বিনিয়োগ করলে আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হবেন। মানসিক শক্তির বিকাশে পারিবারিক সমস্যা ও শত্রুতার থেকে মুক্তি লাভ হবে। রাজনৈতিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ প্রতিপত্তি বৃদ্ধি যোগ রয়েছে।

আমাদের এই প্রতিবেদন আজকের রাশিফল আপনাদের কেমন লাগলো নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না। দৈনিক বাংলা রাশিফল আপডেট পেতে হলে চোখ রাখতে হবে আমাদের BONG TRENDY পেজে।

Back to top button