আজকের রাশিফল বৃহস্পতিবার ২০ই মে ২০২১, কোন রাশির ভাগ্যে কি রয়েছে? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা

বং ট্রেন্ডি ডেস্ক: কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)  রাশিফল (Today Horoscope Bangla) আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

রাশিফল আমাদের জীবনে অনবদ্য ভূমিকা গ্রহণ করে থাকে। রাশিফল এর মাধ্যমে আমাদের অর্থ ভাগ্য কেমন, পারিবারিক পরিবেশ কেমন যাবে সব কিছুই আমরা জানতে পারি। রাশিফল আমাদের জীবনকে সুন্দর করে তুলতে সাহায্য করে। যেমন কোনো বিপদের সম্ভাবনা থাকলে তা আগে থেকেই রাশিফল এর মাধ্যমে জানা যায়।

মেষ রাশির জাতক-জাতিকারা ভালোই কাটবে গোটা দিন। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। আর্থিক যোগাযোগ শুভ হবে। রাজনৈতিক দিক থেকে দূরে থাকুন। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা দুঃচিন্তায় থাকতে পারেন। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। পরীক্ষার্থীরা পরীক্ষা নিয়ে দুশ্চিন্তায় ভুগবেন।

বৃষ রাশির জাতক-জাতিকারা ব্যক্তিগন যতটা সম্ভব নিজের প্রতি ধৈর্য বজায় রাখুন। পারিবারিক পরিবেশ মোটামুটি অনুকূল থাকবে।কোন মহিলার দ্বারা সম্মানহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবাণুঘটিত কোন রোগ শরীরে বাসা বাঁধতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আইনি কোনো ঝামেলায় জড়িয়ে পড়া থেকে বিরত থাকুন। টাকা পয়সার দিক থেকে আজকের দিনটি মধ্যম মানের। কোন কারণে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে।

মিথুন রাশির জাতক-জাতিকারা বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন হবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির যোগ।ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। আগুনের থেকে সাবধানে চলাচল করুন।

কর্কট রাশির জাতক-জাতিকারা আজ বাড়িতে আত্মীয়-স্বজন আগমনের যোগ রয়েছে। বিদ্যার্থীদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময় যুক্ত। গবেষণার কাজের সাথে যুক্ত ব্যক্তিদের আজ সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সাহিত্যিকদের আজ অর্থ উপার্জন বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। নতুন কোন কর্মের খোঁজ মিলতে পারে। আর্থিক দিক থেকে আজ আপনি মোটামুটি লাভবান হবেন।

সিংহ রাশির জাতক-জাতিকারা অর্থপ্রাপ্তির অর্থ উপার্জন হতে পারে আজ। প্রেম ও বিয়ের আলোচনায় মন দিন। দূরের যাত্রা শুভ। দাম্পত্য সুখ শান্তি বিনষ্ট হবার আশঙ্কা প্রবল। ব্যবসায়ীক বিষয়ে দূরের যাত্রার সুযোগ আসতে পারে।শিক্ষা ও গবেষণার সাথে সম্পৃক্তরা আজ কোনো নতুন সুযোগ পাবেন। বিদেশে চাকরী লাভের যোগ বলবান।

কন্যা রাশির জাতক-জাতিকারা নতুন কোন গৃহ নির্মাণ বা গৃহ সংস্কারের পরিকল্পনা সফল হতে পারে। শেয়ারবাজারে আজ হঠাৎ করে বিনিয়োগ না করাই ভালো। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা থাকছে সেক্ষেত্রে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনের পরামর্শ মেনে চলুন। নাহলে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন।

তুলা রাশির জাতক-জাতিকারা আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে।মানসিক শান্তির জন্য আজ বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। হঠাৎ করে দূরের কোনো খবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা ব্যক্তিদের আজ শত্রু সম্বন্ধে সজাগ থাকা দরকার। আপনার উন্নতিতে ঈর্ষান্বিত হয়ে শত্রুরা নানাভাবে বিব্রত করার চেষ্টা করতে পারে। ব্যবসা-বাণিজ্যের সন্তোষজনক অগ্রগতিতে আজ মানসিক প্রফুল্লতা বৃদ্ধি পাবে।

ধনু রাশির জাতক-জাতিকারা আপনি প্রিয় কারো কাছ থেকে দূরে সরে যাচ্ছেন। আপনি আপনার ভাইবোনদের, বন্ধুদের এবং প্রাচীনদের থেকে বিরোধ তৈরী হবে। পরিবারের সঙ্গে সময় কাটান।আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা কিন্তু বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার কারন হবে।

মকর রাশির জাতক-জাতিকারা শেয়ারবাজার বা লটারি থেকে অপ্রত্যাশিতভাবে লাভের সুযোগ থাকবে। শরীর স্বাস্থ্যের অবনতি ঘটলেও চিকিৎসকের পরামর্শ মেনে চললে তা সময় মত ঠিক হয়ে যাবে। দাম্পত্য সম্পর্কে আজ ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। প্রেম সম্পর্কে অবনতি দেখা দিতে পারে। সন্তানের বিদ্যাশিক্ষায় মনঃসংযোগ হ্রাসে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজ বিকল্প কর্মের অনুসন্ধানে সফলতা লাভ করবেন। পুরনো কর্মক্ষেত্রে অস্থিরতা সৃষ্টি হতে পারে।কোন বিশ্বাসযোগ্য ব্যক্তির প্রতারণার ফলে আর্থিক ক্ষয়ক্ষতি দেখা দেবে। সম্পত্তি সংস্কার বা গৃহ নির্মাণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই ভালো। আয় উপার্জন বৃদ্ধি পাওয়ার পাশাপাশি অতিরিক্ত খরচের পরিমাণ বৃদ্ধি পেতে পারে।

মীন রাশির জাতক-জাতিকারা ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। তথ্যগত, বিভ্রান্তি দেখা দিতে পারে। আজ ব্যবসায় বাকি বকেয়া না দিলেই ভালো করবেন। পেশাজীবীদের জন্য দিনটি শুভ।অপ্রত্যাশিত অতিথিরা আজ সন্ধ্যায় আপনার বাড়িতে ভিড় করবে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না।

Back to top button