আজকে বুধবার দিনটি আপনার কেমন কাটবে? জানুন আজকের রাশিফল বুধবার ১৫ ই জুন ২০২২

প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতোন শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা। বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়। তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার রাশিফল-

মেষ রাশিফল- কর্মক্ষেত্রে ঝামেলা পোহাতে হতে পারে।কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন। কর্ম নিয়ে আজ চিন্তা হতে পারে। এমনকি সন্তানদের নিয়ে সমস্যার সম্মুখীন হবেন আজ। অর্থ ব্যয় হবে আজ আপনার। প্রতিকার- কুকুরকে খেতে দিন।

বৃষ রাশিফল– আজ আপনি প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।ব্যবসার দিক থেকে সুযোগ পেতে পারেন আজ। প্রেমের দিক থেকে দিনটি শুভ। তবে ভ্রমণের দিক থেকেও দিনটি শুভ নয়। শারীরিক দুর্বলতা কর্মের ব্যাঘাতের কারণ হবে। প্রতিকার- রবি গ্রহের মন্ত্র জপ করুন।

মিথুন রাশিফল- উচ্চপদস্থ ব্যক্তির আনুগত্যে লাভবান হবেন। ত্বকের সমস্যা দেখা দেবে। তবে অর্থ সঞ্চয় করতে পারেন আজ বেশি করে। স্ত্রীর সাথে সমস্যা সৃষ্টি হবে। এমনকি শারীরিক সমস্যায় জর্জরিত হতে পারেন। প্রতিকার- বৃহস্পতি গ্রহের মন্ত্র জপ করুন।

কর্কট রাশিফল-প্রতিযোগিতামূলক কাজে সাফল্য অর্জন করবেন। বায়ুপথে ভ্রমণের যোগ। ব্যবসার দিক থেকে নতুন সুযোগ পেতে পারেন আজ। ব্যবসার দিক থেকে লাভবান হবেন আজ। তবে শত্রুর দ্বারা ক্ষতির সম্ভাবনা রয়েছে। এমনকি কুচক্রে পরতে পারেন। প্রতিকার – কেতু গ্রহের মন্ত্র জপ করুন।

সিংহ রাশিফল- বিনা কারণে তর্কে জড়িয়ে পরতে পারেন। অর্থ নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। এমনকি অর্থ ব্যয়ও বৃদ্ধি পেতে পারে আজ। ভ্রমণে বিপদের সম্ভবনা রয়েছে। মানসিক চাপ এবং চাঞ্চল্য বৃদ্ধি পাবে আজ। প্রতিকার- নীল রঙের বস্ত্র পরিধান করুন।

কন্যা রাশিফল– কোনও সম্পর্কের কারণে চিন্তিত থাকবেন।সেবার সুযোগ পাবেন। এর দ্বারা মানসিক শান্তি পাবেন। শিক্ষার দিক থেকে আজকের দিনটি শুভ ।তবে শারীরিক সমস্যা হতে পারে আজ। এই নিয়ে চিন্তা হতে পারে। প্রতিকার- গোলাপি রঙের বস্ত্র পরিধান করুন।

তুলা রাশিফল–ধার্মিক সংযোগে মানসিক শান্তি প্রাপ্তি। ব্যবসার দিক থেকে কোনও সমস্যায় পরবেন আজ। গুরুজনদের সাথে মতের অমিল হতে পারে আজ। আর্থিক সমস্যার সমাধান হতে পারে আজ। তবে মাতৃসম্পর্কীয় কারুর সাথে বিবাদে জড়িয়ে পরতে পারেন আপনি। প্রতিকার- শনি গ্রহের মন্ত্র জপ করুন এবং শনি দেবের পুজো করুন।

বৃশ্চিক রাশিফল-সুমিষ্ট কথাবার্তার জন্য আপনার সুনাম হবে। এর জন্য প্রশংসা পাবেন।তবে আর্থিকভাবে ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মের দিক থেকে শুভ দিনটি। তবে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। যেমন হাঁটুর ব্যথা অনুভব হতে পারে। প্রতিকার- চন্দ্র গ্রহের মন্ত্র জপ করুন।

ধনু রাশিফল – মেজাজ উগ্র থাকতে পারে আপনার। ব্যবসার দিক থেকে দিনটি অত্যন্ত শুভ। কর্মের দিক থেকেও শুভ আজকের দিনটি। কর্মের নতুন নতুন সুযোগ পাবেন আজ। স্বাস্থ্যের দিক থেকে ঝামেলা পোহাতে হতে পারে। আজ শরীরে সমস্যা দেখা দিতে পারে। প্রতিকার- সবুজ রঙের বস্ত্র পরিধান করুন।

মকর রাশিফল – ভুল কাজ করলেও শাস্তি পাবেন না আজ। রাস্তায় চলাফেরা এবং যানবাহনে যাওয়ার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। গৃহের ঝামেলা মুক্তি পেতে পারেন। কর্ম সন্ধানের সুযোগ পাবেন। সন্তানদের নিয়ে চিন্তা হতে পারে। প্রতিকার- বুধ গ্রহের মন্ত্র জপ করুন।

কুম্ভ রাশিফল– কর্মক্ষেত্রে দায়িত্ব পালন করতে হবে। তবে এই কারণে সমালোচিত হতে পারেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভালো। শিক্ষার দিক থেকে দিনটি অত্যন্ত শুভ। ব্যবসায় অর্থ বিনিয়োগে লাভবান হবেন আজ। স্ত্রীর সঙ্গে ঝামেলা বৃদ্ধি পেতে পারে। প্রতিকার- গরীব মানুষদের খাবার দান করুন।

মীন রাশিফল- আইনী মামলায় জড়িয়ে পরতে পারেন। ব্যবসায়িক জটিলতা বৃদ্ধি পাবে। বাড়িতে অতিথির আগমন হতে পারে। প্রেমের দিক থেকে অত্যন্ত শুভ আজকের দিনটি। আর্থিক বিনিয়োগের সম্ভবনা রয়েছে এবং আর্থিক সঞ্চয় বৃদ্ধির যোগ রয়েছে। প্রতিকার- কালো রঙের বস্ত্র পরিধান করুন।

Back to top button