আজকে বুধবার দিনটি আপনার কেমন কাটবে? জানুন আজকের রাশিফল বুধবার ২২ শে জুন ২০২২

প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতোন শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা। বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়। তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার রাশিফল-

মেষ রাশিফল- আজ আপনি নতুন কোনও সুখবর পেতে পারেন। পারিবারিক জীবনে নতুন অতিথির আগমন ঘটার সম্ভবনা রয়েছে। অর্থ নিয়ে আজ চিন্তার কারণ নেই। আর্থিক দিক থেকে অত্যন্ত শুভ আজকের দিনটি। ভ্রমণের দিক থেকে দিনটি শুভ। তবে কর্মস্থানে অসুবিধার মুখোমুখি হতে পারেন। প্রতিকার- বুধ গ্রহের মন্ত্র জপ করুন।

বৃষ রাশিফল– আত্মীয়দের থেকে সাবধানে থাকুন। এমনকি কোথাও পরে গিয়ে চোট লাগার সম্ভাবনা রয়েছে। প্রেমের দিক থেকে দিনটি শুভ। বিয়ের আলোচনায় যেতে পারেন আপনি। প্রতিকার- বট গাছের নীচে তেলের প্রদীপ অর্পণ করুন।

মিথুন রাশিফল – কোনও উচ্চ স্থান থেকে নীচে পড়ে গিয়ে বিপদ হতে পারে ।শিক্ষার দিক থেকে শুভ আজকের দিনটি। কর্মের জন্য ভ্রমণে যেতে পারেন আজ। তবে চাকরি ক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। প্রতিকার- নিজের কাছে সীসা রাখুন।

কর্কট রাশিফল- এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে মানসিকভাবে শান্তি দেবে। পেশা পরিকল্পনা হিসেবে খেলাধূলো বেছে নেওয়া ভালো। আজ আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন। আজকের দিনটি ব্যবসার দিক থেকেও শুভ।কোনও বহিরাগত আপনার এবং আপনার জীবন সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারে। প্রতিকার – গৃহে নীল রঙের ফুল রাখুন।

সিংহ রাশিফল- আপনার শৈশব স্মৃতি আপনাকে আনন্দ দেবে। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্ছাদের জন্য সময় বার করবেন। প্রেমের দিক থেকে দিনটি শুভ। বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। কঠোর পরিশ্রম সাফল্য আনবে আপনার জীবনে। প্রতিকার- শিবের পুজো দিন।

কন্যা রাশিফল– খেলাধূলার মধ্যে নিজেকে নিয়োজিত করুন। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পাবেন। এমনকি শিক্ষার দিক থেকে আজকের দিনটি শুভ। ব্যবসায়িকভাবে তখনই সফল হবেন যখন অংশীদারিত্বের কথা ভাববেন আপনি। প্রতিকার- মন্দিরে কালো তিল প্রদান করুন।

তুলা রাশিফল– ধর্মীয় দিক থেকে নতুন পথের সন্ধান পাবেন আপনি। ছোটো ব্যাবসায়ীদের আজ ক্ষতি হতে পারে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। তবে কর্মীদের সাথে ঝামেলা হতে পারে আজ। এই কারণে চিন্তা বৃদ্ধি পাবে। প্রতিকার- বৃহস্পতি গ্রহের মন্ত্র জপ করুন।

বৃশ্চিক রাশিফল- স্বাস্হ্য ভালো থাকবে আপনার। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার দেবেন না আজ। বরং পরিবারের পাশে থাকার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সাহায্য করবে বিভিন্ন কাজে। প্রতিকার- কেতু গ্রহের মন্ত্র জপ করুন।

ধনু রাশিফল – বিনোদন হিসেবে খেলাধুলা করুন। আপনি আজ আর্থিক ভাবে লাভবান হবেন। অর্থ সঞ্চয় করতে পারবেন আজ। এমনকি শিক্ষার দিক থেকে দিনটি অত্যন্ত শুভ। পরীক্ষায় সফল হবেন আজ। প্রতিকার- সোনার কোনও জিনিস নিজের কাছে রাখুন।

মকর রাশিফল -সৃজনশীল ব্যক্তিদের জন্য আজকে ভালো দিন। সৃজনশীলতা আপনাকে আনন্দ প্রদান করবে। অর্থ সংগ্রহ করার সুযোগ পাবেন আপনি। অশান্তির মাঝেও আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। বিবাহিত জীবন আনন্দে কাটবে। প্রতিকার- লাল রঙের বস্ত্র পরিধান করুন।

কুম্ভ রাশিফল– বন্ধুবান্ধবদের সাথে ভালো সময় কাটবে আজ। তবে অর্থ ব্যয় বৃদ্ধি পেতে পারে আজ। এমনকি ঘাড় বা পিঠের ব্যথায় কষ্ট পাবেন আজ। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা নস্যাৎ করে দিতে পারে। আজকের দিনে বিশ্রাম নেওয়া উচিত আপনার। প্রতিকার- গণেশ মন্দিরে লাড্ডু দান করুন।

মীন রাশিফল- মানসিক শান্তির ব্যাহত হতে পারে। ফলে আজ আপনার মেজাজ উগ্র হতে পারে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন। প্রেমের দিক থেকে দিনটি খুব ভালো যাবে। প্রেম নিয়ে দেখা স্বপ্ন সত্যি হবে আজ। যৌথ উদ্যোগ থেকে বিরত রাখুন নিজেকে। প্রতিকার- শনি দেবের মন্ত্র জপ করুন।

Back to top button