২০২২ মোটেও ভালো কাটবে না এই ৫ রাশির, দেখা দিতে পারে স্বাস্থ্য ও আর্থিক সমস্যা

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক:দিন কয়েক আগে আমরা নতুন বছর উদযাপন করেছি। সকলেই নিজের নিজের মতো করে বছরকে স্বাগত জানিয়েছে। অনেকের আচ্ছা এই বছরের সুখ-সমৃদ্ধি ঘটবে। রাশিফল বিচার করার মাধ্যমে প্রত্যেক জাতকের নতুন বছরের ভাগ্য নির্ণয় করা সম্ভব হয়। নিচে বারোটি রাশির সম্পর্কে আলোচনা করা হয়েছে। অনেকের এই 2012 সালটি শুভ বৎসর। আবার রাশিফলের বিচারে অনেকেরেই এই সালটি ভালোভাবে কাটবে না। বিভিন্ন রাশির কথা আমরা নিচে আলোচনা করছি অবিলম্বে দেখে নিন-

মেষ- 2022 সালটি শুভ কাটবে না জ্যোতিষীবিদ গন একথা বলেছে। প্রেমে ভাঙ্গন ঘটবে এই সালে। মার্চ মাসের দিকে শনি এবং বুধ এর প্রভাবে অসুস্থ থাকতে পারেন। মঙ্গলের প্রভাবে মে থেকে আগস্ট মাস পর্যন্ত শারীরিক অবনতি দেখা যাবে।

মিথুন- এই জাতকের লোকজনদের ক্ষেত্রে এই বছরের নতুন চ্যালেঞ্জ আসতে চলেছে। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। অষ্টম স্থানে শনি রাশির মার্চ মাসে উপস্থিত হওয়ায় আর্থিক ক্ষতির আশঙ্কা থেকেই যাচ্ছে। স্বাস্থ্য বেহাল হতে পারে এই সময়।

কর্কট- এই নতুন বছরের শুরুতে শনি রাশি সপ্তম অবস্থানের জন্য এই বছরে জাতকদের নতুন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে। তবে আত্মবিশ্বাসী হতে দেখা যাবে মঙ্গলের গোচর এর জন্য। জীবন যুদ্ধে পরিবর্তন ঘটতে পারে এপ্রিল মাসের দিকে রাশি যখন পরিবর্তিত হবে। বছরের শেষভাগে আর্থিক অবস্থার উন্নতি ঘটবে।

কন্যা- এই জাতকদের স্বাস্থ্য ও দুর্বল হয়ে যাবে এই নতুন বছরে। জীবনে চ্যালেঞ্জ আসতে পারে জুন এপ্রিল এবং সেপ্টেম্বর মাসের দিকে ‌। ফলে জীবনের সুলক্ষণ নতুন করে দেখা দেওয়ার সম্ভাবনা থাকছে।

ধনু- মানসিক অবসাদ থাকবে সারা বছর এই জাতকদের মধ্যে। পারিবারিক জীবনে শান্তি থাকবে না। প্রিয় মানুষ অথবা জীবন সঙ্গিনীর সাথে প্রচুর মনোমালিন্য ঘটবে। এই জাতকদের মুখের ভাষা কন্ট্রোলে রাখাটা খুবই প্রয়োজনীয়।

Back to top button