অভিনয় জগতে পা রাখতে পারেন শীঘ্রই, চিনে নিন মিঠুনের দত্তক নেওয়া মেয়েকে

নিজস্ব প্রতিবেদন:টলিউডের মহাগুরু মিঠুন চক্রবর্তী ব্রিগেডে যোগদান দিলেন বিজেপিতে। মিঠুন চক্রবর্তী এর আগে বামফ্রন্ট তৃণমূল কংগ্রেস সবার হয়ে প্রচার করেছেন। তিনি এদিন ব্রিগেড মঞ্চে বলেন,” কে কে বলতে পারবে আমি কোন দিন এদের থেকে সুবিধা নিয়েছি? তৃণমূল আমাকে অফার দিয়েছিল, আমি শশা-মুড়ি-গুড় খেয়ে প্রচার করেছি তৃণমূলের হয়ে। আমি নয় পাল্টিবাজ আর অন্যরা কি?” মিঠুন চক্রবর্তীর যোগদিলেন বিজেপিতে কিন্তু তার ছেলেমেয়েদের খবর কি!!

মিমোহ চক্রবর্তী, রিমোহ চক্রবর্তী, নামসী চক্রবর্তী আর দিশানি চক্রবর্তী এই চারটি সন্তান মিঠুন চক্রবর্তীর। মিঠুন চক্রবর্তী দিশানী চক্রবর্তীকে দত্তক নিয়েছিলেন কলকাতা থেকে। এমনকি আলোচ্য বিষয় দিশানী চক্রবর্তীকে নিয়ে। মিঠুন অজয় কুমারের স্ত্রী যোগিতা কে বিয়ে করার পরে তিন সন্তানের জন্ম দেন। এরপরে এক কন্যাসন্তান দত্তক নিয়ে নাম রাখেন দিশানী।

বর্তমানে দিশানী পড়াশোনা করছেন নিউ ইয়র্ক ফিল্ম অ্যকাডেমি থেকে, বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতে। উল্লেখ্য, NGO সংস্থা,১৯৯০ সালে ডাস্টবিন থেকে উদ্ধার করে এক কন্যা সন্তানকে পাশেই কন্যাসন্তানকে দত্তক নেন মিঠুন চক্রবর্তী। দিশানি, তিন ভাইয়ের চোখের মনি। বলিউডে খুব শীঘ্রই পা রাখতে চলেছেন তিনি।

Back to top button