নুসরতের জন্য আর ‘সময় নষ্ট’ করতে চান না যশ! নতুন বন্ধুকে নিয়েই এখন মেতে রয়েছেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদনকয়েকদিন ধরেই খবরের শিরোনামে উঠে আসছে টলি পাড়ার দুই পরিচিত মুখ নুরসত এবং যশ। দুজনের ব্যক্তিগত জীবন যেন কোনোভাবেই পিছু ছাড়ছে নাহ। কিছুদিন আগেই নুসরাত ঘোষণা করেন যে তিনি নিখিল জৈনকে আদেও বিয়ে করেননি , তারা কেবলমাত্র সহবাস করতো। সেই নিয়েই নুসরত বলেন , “নিখিলের সাথে কেবল সহবাস করেছি,  কোনোরকম বিয়েই হয়নি ” এহেন মন্তব্যের পরেই শুরু হয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানি।

এমনটাও শোনা যাচ্ছিল নুসরাত মা হতে চলেছেন কারণ তিনি কিছুদিন ধরেই তার বন্ধু যশ এর সঙ্গে ছিলেন আর তাদের নিয়েই সম্পর্কের জল্পনা তৈরি হয়েছিল তিনি এও জানিয়েছিলেন যে যশ এর সাথে তিনি ডেট করছেন। যদিও সেই অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে তিনি মুখ খোলেননি আর নুসরাত এর সঙ্গে যশের নাম বারবার জড়ালেও সেই সম্বন্ধেও তাঁকে মুখ খুলতে দেখা যায়নি আবার নুসরাত এর বেবি বাম্প এর ছবি নিয়ে সোশ্যাল মিডিয়াতে তোলপাড় হয়ে ওঠে তখন যশ কে দেখাই যাচ্ছিল না।

সবকিছু যখন মিটে যাচ্ছিল তখন ই যশ একটি ছবি শেয়ার করেন এবং স্পষ্ট লিখেছেন, ” গাছের সঙ্গে সময় কাটালে কখনো তা অপচয় হয়না ”। তবে নেটিজেনদের মধ্যে এই নিয়ে চলছে জল্পনা , তাহলে কি নুসরাতের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল ? নাহ ! তা নয় , আসলে তিনি নিজেই হাতেই গাছেদের যত্ন নিচ্ছিলেন ।

Back to top button