যশ রাজি নুসরাতের সন্তানের বাবা হতে? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: সূত্রের খবর, এই বছরের সেপ্টেম্বর মাসের দিকে মা হতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। এখন তিনি অন্তঃসত্ত্বার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। এই অবস্থায় তিনি সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের পোস্ট করছেন। নতুন নতুন চমকে দেখতে পাওয়া যাচ্ছে তাকে।

তার স্বামী রঙ্গোলি ব্যান্ডের মালিক নিখিল জৈন নুসরাতের সন্তানের পিতৃত্বের দায়িত্ব থেকে সরে আসেন। ফলে এই নিয়ে চলতে থাকে নানান জল্পনা। স্বামীর সাথে তার ডিভোর্স হয়ে যাওয়ার পরও তাকে সন্তানের পিতৃ পরিচয়ের কথা নুসরাতের কাছে জানতে চাওয়া হলে তিনি কোনো উত্তর দেননি।

অন্যদিকে খবর পাওয়া যায় অভিনেতা যশের কারণেই তাদের সম্পর্কটা আজ নষ্ট হয়ে গিয়েছে। যশ এবং নুসরাত একসাথে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। তার সমস্ত খরচা দিয়েছিলেন নিখিল। তারা সেখানে একটি রিসোর্টে গিয়ে ওঠেন। তার মালিক ছিলেন নিখিলের এক ঘনিষ্ঠ বন্ধু। তার সূত্রেই নিখিল খবর পায় তারা সেখানে একসাথে ছিলেন। এর পর থেকেই তাদের সম্পর্কে ভাঙ্গন ধরতে শুরু করে। তারপর ডিসেম্বর মাস থেকে তারা আলাদা থাকতে শুরু করেন। তারপর তাদের আস্তে আস্তে তাদের সম্পর্ক পুরোপুরি নষ্ট হয়ে যায়।

নুসরাতের সন্তানদের পিতৃ পরিচয় নিয়ে জল্পনা তৈরী হয়েছে।৬ মাসের অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেও তিনি প্রতিদিন সিটে গিয়ে কাজ করছেন। এবং সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন অনেক। এই দিন পোস্ট করা একটা ছবিতে তার সানগ্লাসে একটি পুরুষের প্রতিচ্ছবি দেখে নেটিজেনদের মনে তৈরী হয়েছে নানান প্রশ্ন। এখনও পরিষ্কার হয়নি ওই পুরুষটি কে। জানার জন্য অনেকে অভিনেত্রীকে সরাসরি প্রশ্ন করেছেন। এবং পোস্ট করা ছবির কমেন্ট বক্সে উঠে এসেছে কটাক্ষ।

এই জল্পনার মাঝেও রবিবার একসাথে ছবি আপলোড করেছেন নুসরাত এবং অভিনেতা যশ। ফলে জল্পনা আগের থেকে আরও বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এখন সারাক্ষণ চর্চা চলছে এই নিয়ে। সবাই জানার আগ্রহ দেখিয়েছে সন্তানের বাবা কে জানার জন্য। তবে কেউই এখনও মুখ খোলেননি।

Back to top button