কেন বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন সৌমিত্র খাঁ? নিজের মুখেই জানালেন তিনি

নিজস্ব প্রতিবেদননির্বাচনের ফল প্রকাশ হতেই বহু তৃনমূল নেতা যারা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিলেন তারা আবার তৃণমূলে যোগ দিতে চাইছেন। তাদের মধ্যে অন্যতম কয়েকজন হলেন সোনালী গুহ, সরলা মুর্মু, দীপেন্দু বিশ্বাস থেকে শুরু করে আরো অনেকেই। বেশী সমস্যার তৈরী হয় বিজেপির অন্যতম পুরনো নেতা সৌমিত্র খাঁকে কেন্দ্র করেও। তিনি তৃণমূল থেকেই বিজেপিতে এসেছিলেন এবং ২০১৯ লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর কেন্দ্র থেকে জিতে দলের সাংসদও হন তিনি। তিনিও কি দলবদল করার চিন্তভাবনা করেছেন ?

কয়েকদিন আগে বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যাওয়ার পর এই সমস্যা তৈরী হয়। নির্বাচনের পর তেমন বিজেপির হয়ে কথা বলতে দেখা যায়নি সৌমিত্র কে। তাই সবাই ভাবেন তিনিও হয়তো দল পাল্টাতে চাইছেন। তার স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ নির্বাচনের আগেই দল ছেড়ে তৃণমূলে যোগ দেন। তার পরই তাকে ডিভোর্সের পেপার পাঠান তার স্বামী।

সৌমিত্র জানিয়েছেন, “বিজেপি ছাড়ার কোন প্রশ্নই নেই। অনেক গ্রুপ তৈরি হয় প্রতিদিন। তারই একটি মিডিয়া গ্রুপ ছেড়ে বেরিয়ে গেছি। এর সঙ্গে দল ছাড়ার কোন সম্পর্ক নেই। আমি বিজেপি দলের একজন দায়িত্বশীল নেতা। বিষ্ণুপুর বর্তমানে অনেক শান্তিতে রয়েছে।” সৌমিত্রর এই মন্তব্যে কিছুটা সস্তির নিঃশ্বাস ফেলেছে বিজেপি।

Back to top button