গুদামে পড়ে থেকে কেনো ১২ লক্ষ ভ্যাকসিন নষ্ট হচ্ছে? মমতাকে প্রশ্ন দিলীপের

বং ট্রেন্ডি ডেস্ক: প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে আয়োজিত সভায় দেশের দশটি রাজ্যের মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন।তার সাথে মমতা বন্ধপাধ্যয় ও উপস্থিত ছিলেন। সভা শেষে তিনি প্রধান মিন্ত্রীর ওপর ক্ষুদ্ধ হন।কারণ মোদিজির সভায় তাকে কিছুই বলার সুযোগ দেওয়া হয়নি। কেবল তিনিই সব বলে গেছেন।

মুখ্যমন্ত্রীর এই অভিযোগের ভিত্তিতে তাকে পাল্টা জবাব দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার প্রশ্ন, রাজ্যে ইতিমধ্যেই যে ১২ লক্ষ্য ভ্যাকসিন বাড়ানো হয়েছে তা কেন ব্যবহার করছেন না মুখ্যমন্ত্রী? এদিন তিনি মুখ্যমন্ত্রীকে পাল্টা কটাক্ষ করে করে বলেন যে, রাজ্য সরকারের হাতে বর্তমানে যে ১২ লক্ষ ভ্যাকসিন আছে তা কেন ব্যবহার করা হচ্ছে না? সেগুলিকে গুদামে ফেলে রেখে নষ্ট করা হচ্ছে কেন?”

দিলীপ ঘোষ আরও বলেছেন যে, রাজ্যে মাত্র ১৫,০০০ ভ্যাকসিনেশন সেন্টার খোলা হয়েছে। আরো টিকাকরণ কেন্দ্র বাড়ানো হচ্ছে না কন? রাজ্য সরকারের বিরুদ্ধে দিলীপ ঘোষের অভিযোগ, ১৫ জানুয়ারি থেকে যখন টিকাকরণ শুরু করা হয় তখন মুখ্যমন্ত্রী বা তার মন্ত্রীরা মানুষকে টিকা নিতে উৎসাহ প্রদান করেননি। উল্টে তারা তখন টিকার বাক্স চুরি করছিলেন। প্রধানমন্ত্রী যখন নিজে টিকা গ্রহণ করল তখন সাধারণ মানুষ তাকে দেখে অনুপ্রাণিত হয়ে টিকা নিতে শুরু করেছেন”।।

Back to top button