সন্তানের বাবা কে? অন্তঃসত্ত্বা নুসরতকে কি বার্তা দিলেনে অভিনেতা যশ

নিজস্ব প্রতিবেদন: সাংসদ তথা জনপ্রিয় টলি অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে নেটদুনিয়ায় নানা জল্পনা উঠে আসছে।শোনা যাচ্ছিল তিনি মা হতে চলেছেন।আর নুসরাতের বেবি বাম্প দেখা গিয়ে তা পরিষ্কার হয়ে গেল।কিন্তু এখন সবার মনে প্রশ্ন নুসরাতের বাচ্চাটির বাবা কে?

নিখিল স্পষ্ট জানিয়েছেন যে তার ওই বাচ্চার সম্পর্কে তিনি কিছুই জানেন না ।কারণ, নিখিল জানিয়েছিলেন তিনি নাকি এই সন্তানের সম্পর্কে কিছু জানেন না। তার কারণ বিগত প্রায় ৭ মাস ধরে নিখিলের সাথে কোনো সম্পর্ক ছিল না তার।তবে কি নুসরাতের বাচ্চার বাবা কি যশ দাশগুপ্ত? সম্প্রতি একটি ছবি পোস্ট হয় সোশ্যাল মিডিয়াতে।

যেখানে দেখা যায় যে একটা হালকা নীল রঙের শার্টের সাথে একটি জিন্স পরে পোজ দিচ্ছেন তিনি। আর ক্যাপশনে দিয়েছেন তিনটে হলুদ রঙের লাভ ইমোজি। যদিও তার এই চুপ থাকা কেও মেনে নিতে পারছেন না। এই সকল জল্পনার কোনো উত্তর দেননি তিনি।

তবে শোনা যাচ্ছে যে নুসরাতের তিনি খুব যত্ন নিচ্ছেন।কারণ বালিগঞ্জের বাড়িতে তারা দুজনেই একসাথে রয়েছেন। ২০১৯ এ নুসরাত নিখিলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন । কিন্তু নুসরাত কিছুদিন আগেই জানান যে তিনি তার সাথে বিবাহ করেননি বরং লিভ ইনে ছিলেন। এই সব নিয়েই আলোচনা চলছে বর্তমান সোশ্যাল মিডিয়াতে।।

Back to top button