রাণী রাসমণীতে মা ভবতারিণীর চরিত্রে কে অভিনয় করছে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে মা কালীর চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। অনেকেই তার আসল পরিচয় হয়তো জানেন না। তিনি হলেন তনুশ্রী ভট্টাচার্য্য বসু। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি তার জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং তা আমাদের মধ্যে ভাগ করে নেন। কী করে বলব তোমায়’ ধারাবাহিকে তাকে দেখা গিয়েছিল সোহিনী ম্যাডামের চরিত্রে অভিনয় করতে। আপনাদের হয়তো তার সেই অভিনয় নিশ্চই মনে আছে? জেনে নিন তার সম্বন্ধে, তিনি সাক্ষাৎকারে জানান,” ক্যামেরায়  কাজ শুরু হয় ২০১৩ সালের ১৫ জানুয়ারি। জীবনের সফলতার পেছনে মূল কারণ ছিল সর্বদা মায়ের সাপোর্ট। তার সাপোর্ট ছাড়া হয়তো এখানে পৌঁছাতে পারতাম না।”

বর্তমানে তিনি মা ভবতারিণী এবং কোট প্যান্ট পড়া সোহিনী ম্যাডামের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে । তিনি পরে তার এই দুটি চরিত্র নিয়ে  আরও বলেন,“একটা খারাপ সময়ের মধ্যেও আমি মা ভবতারিণীর রোলটি পেয়েছি এটা আমার কাছে আশীর্বাদ। হয়তো তারা মার কৃপায় কাজটি পেয়েছি। আর এই মুহূর্তে এই দুটো চরিত্র আমার কাজের খিদেও মেটায় আবার আনন্দও দেয়।”

ব্যাক্তিগত জীবনে পরিচালক শমীক বোসের স্ত্রী তিনি। ২০১৭ থেকেই চলছে শমীকের সাথে প্রেম। শেষে ২০১৯ সালের ১৩ই মার্চ গাঁটছড়া বাঁধেন তারা। স্বামী-স্ত্রী ধারাবাহিক ‘অর্ধাঙ্গিনী’তে একসাথে কাজ করেছেন। বড় পর্দায় কাজ করার ইচ্ছে আছে তনুশ্রীর। ২০১৪ সালে ‘গেম’ ছবিতে জিতের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। তিনি এ ও জানিয়েছেন , তিনি যদি আবার বড় পর্দায় অভিনয় করার সুযোগ পান তাহলে করবেন। তনুশ্রী জানান, টলিউডে যিশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী,  সুদীপ্তা চক্রবর্তী এবং দামিনী বেনি বসু,অন্যদিকে বলিউডে আয়ুস্মান খুরানা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, ভিকি কৌশলের সাথে কাজ করার ইচ্ছা বহু দিন থেকে। কারণ তার মতে এনারা খুবই ট্যালেন্টেড।

Back to top button