কবে আসতে চলেছে দাদার বায়োপিক, অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: বলিউডে সিনেমার মাধ্যমে অনেকের জীবনের কাহিনীকে তুলে ধরা হয়েছে। কিন্তু এবার সেই তালিকায় নাম রাখলেন আরও একজন। অনেক দিন ধরেই শোনা যাচ্ছে সিনেমার পর্দায় বাংলার দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির বায়োপিক আসতে চলেছে। কিন্তু কে এই বাওপিকে কে অভিনয় করবেন ত নিয়ে এখনও মতবিরোধ রয়েছে।

এবার নিজের বাওপিক নিয়ে কথা বলেছেন সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন “আমি অনেক বায়োপিক দেখেছি, যেমন সনিয়া মির্জা অথবা মিলখা সিং, বা আমাদের ধোনির বায়োপিক। কিন্তু ৮৩ সিনেমাটা একেবারেই অন্যরকম। এই সিনেমা দেখতে দেখতে আমি অতীতে চলে গিয়েছিলাম। নস্টালজিক স্মৃতি মনে পড়ছিল। ৮৩ ভারতীয় ক্রিকেটে একটি অনন্য মাইলস্টোন। আমি ভীষণ খুশি এই সিনেমাটা একবার হলেও সকলের সামনে এসেছে।”

এই সিনেমাটা নিয়ে প্রশংসা করতে গিয়ে রণবীর সিং এর অভিনয় নিয়ে প্রশংসা করতে ভোলেননি আমাদের দাদা সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন রণবীর কাপুর কে একদম কপিল দেবের মত লাগছিল। কাস্টিং বিষয়ে প্রশ্ন করলে সৌরভ বলেন, এই ব্যাপারে কোন ধারণা নেই তাঁর। চিত্রনাট্যের অনুযায়ী পরিচালক নিজেই ঠিক করে নেবেন অভিনেতা কে হবেন। নিজের বায়োপিক সম্পর্কে তিনি বলেন, তিনি এখনো চিত্রনাট্য লিখেছেন। সময় একেবারেই পাচ্ছেন না। সম্পূর্ণ চিত্রনাট্যের লিখতে হয় তো এখনো দেড় বছর সময় লাগবে সৌরভের।

Back to top button