“আমরা তোমার পাশে আছি ফিরহাদ দা”- ফিরহাদ কন্যা শাবার টুইটের উত্তরে লিখলেন রাজ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: গত সোমবার থেকে বেশ উত্তপ্ত পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহল। গত সোমবার ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে নারদা স্ট্রিং অপারেশন মামলায় গ্রেফতার করেছে সিবিআই। এই চারজন নেতাকে জামিনের মিলন মন্দির করলেও জামিনে স্থগিতাদেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট।

শ্রীরাধা কিমের আইনজীবীরা আবেদন জানিয়েছিলেন হাইকোর্টের পুনর্বিবেচনার সাথে হাইকোর্টে সিবিআই আবেদন জানিয়েছিল এই মামলা অন্য রাজ্যে স্থানান্তরিত করার জন্য। আজ এই মামলার প্রথম শুনানি হলেও কাল দুপুর ২-টোয় এই মামলার শুনানি সম্পন্ন হবে। এই চারজনকে আপাতত প্রেসিডেন্সি জেলেই থাকতে হবে। অবশ্য এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়। ফিরাদ হাকিম আছেন প্রেসিডেন্সি জেলে।

ফিরহাদ হাকিমের কন্যা শাবা ট্যুইট করে জানিয়েছেন,” কোম্পানির সময় গতবছর কলকাতার বিপর্যস্ত জনজীবন স্বাভাবিক করার জন্য ঝাঁপিয়ে পড়েছিলেন বাবা। কয়েকদিনের মধ্যেই আবার আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড়, এখন কলকাতার সবথেকে প্রয়োজন বাবাকে।” রাজ চক্রবর্তী এই দুইটার পরিপ্রেক্ষিতে লিখেছেন,” ফিরহাদ দা একজন আদর্শ নেতা। নোংরা রাজনীতির শিকার হয়ে তাঁর প্রতি অবিচার করা হচ্ছে। আমরা তোমার পাশে আছি ফিরহাদ দা।”

Back to top button