Wax Statue: উপহার মৃত বাবার মোম-মূর্তি, বিয়ের আসরে কেঁদে আকুল কনে! মনকেমন ভিডিও

প্রতিটি সন্তানের জীবন তার বাবা-মা এক স্পেশাল জায়গা নিয়ে থাকে। আমাদের প্রথমবার হাঁটা থেকে শুরু করে একা একা সব জায়গায় যাওয়া। এই সব কিছুর সাক্ষী থাকে আমাদের বাবা-মা। তাদের কাছে আমরা সারাজীবন ছোটই থাকি। আমরা চাই সারাজীবন যেন আমাদের বাবা-মা আমাদের সাথেই থাকে। ঠিক একই রকমভাবে যেভাবে আমরা দেখে আসছি। কিন্তু কষ্টকর হলেও তা সম্ভব না। অনেককে সময়ের আগেই ছেড়ে চলে যেতে হয়। কিন্তু তারা চলে গেলেও আমাদের জীবন থেকে তাদের স্মৃতি মুছে যায় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে একটি মেয়ের তার বাবার প্রতি ভালোবাসা প্রকাশ পেয়েছে। আসলে তেলেঙ্গানার ওয়ারাঙ্গাল এর একজন মেয়ে তার বাবাকে হারায়। হঠাৎই মারা যায় তার বাবা।

মেয়েটির ইচ্ছা ছিল নিজের বিয়েতে বাবাকে কাছে পাওয়ার। কিন্তু তার সেই ইচ্ছে অপূর্ন থেকে যায়। খুব মিস করছিল সে তার বাবাকে। মন্ডপে যাওয়ার সময়েও শুধু বাবার কথাই মনে পড়ছিল তার। এমন সময় হঠাৎ দেখে সামনে থেকে তার বাবা এগিয়ে আসছে।

আসলে বোনের এমন মন খারাপ দেখে তার দাদা একটি বুদ্ধি বের করে। বোনের বিয়েতে উপহার হিসেবে দেয় তাদের বাবার একটি ওয়াক্স স্ট্যাচু। যা অবিকল তাদের বাবার মতোই লাগছিল। বাবার এই ওয়াক্স স্ট্যাচু দেখে মেয়েটা কান্নায় ভেঙ্গে পড়ে। এভাবেই বিয়ের অনুষ্ঠান শেষ হয়। এই ভিডিওটি দেখে অনেকেই ইমোশনাল হয়েছেন। আবার কারো কারো মনে হয়েছে বিয়ের অনুষ্ঠান কে মন খারাপে পরিণত করে দিয়েছে এই উপহারটি। এই প্রসঙ্গে আপনাদের কি মনে হয় তা জানাতে পারেন আমাদের।

Back to top button