শিশুর প্রাণ বাঁচাতে মা-বাবার আকুল আর্তি, ১৬ কোটি টাকার ব্যবস্থা করে দিলেন Virat-Anushka

নিজস্ব প্রতিবেদন: আবার একবার সকলের প্রশংসা ও গুরুজনদের আশীর্বাদ প্রাপ্ত হলেন প্রিয় জুটি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। দেশের করোনা বিপর্যয় মোকাবিলায় ১১ কোটি টাকার ওপর ত্রাণ সংগ্রহ করে সেটা দান করার পর এবার এক ফুটফুটে শিশুর প্রাণ বাঁচালেন বিরুষ্কা। দেশের প্রিয় সেলেব কাপল ছোট্ট আয়ানশ গুপ্তার চিকিৎসার জন্য সংগ্রহ করে দিলেন ১৬ কোটি টাকা।

আয়ানশ স্পাইনাল মাসকিউলার অ্যাট্রফির মতো একটি জটিল রোগে আক্রান্ত হয়।এই মারণ রোগের হাত থেকে আয়ানশকে বাঁচানোর জন্য ‘বিশ্বের সবচেয়ে দামি’ ওষুধ খাওয়ানোর প্রয়োজন ছিল। আয়ানশের প্রাণ বাঁচানোর জন্য সাহায্য প্রার্থনা করে তাঁর বাবা-মা টুইটারে  ‘AyaanshFightsSMA’ বলে একটি অ্যাকাউন্ট খোলেন। সেখান থেকেই মানুষের কাছে সব বার্তা পৌঁছে দেন তার বাবা মা।

আয়ানশের বাবা-মা টুইট করে বলেন , “বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, আপনাদের আমারা বরাবরই ভালোবাসি আমার আপনাদের বিশাল বড় ফেন।  কিন্তু আপনারা আয়ানশ এবং এই প্রচারের জন্য যা করলেন, তা সকল প্রত্যাশাকে ছাপিয়ে গিয়েছে। এই মহানুভবতার জন্য আপনাদের অশেষ ধন্যবাদ। আপনারা ছয় মেরে আমাদের জীবনের সব থেকে বড় ম্যাচ জিতিয়ে দিলেন। চির জীবন এই সাহায্যের জন্য আমরা আপনাদের কাছে ঋণী হয়ে থাকব।”

সপ্তা দুই আগে #InThisTogether নামে এক কোটের সঙ্গে কোভিড তহবিল সংগ্রহের প্রচার শুরু করেন বিরুস্কা। প্রথম দিনে তারা নিজে ২ কোটি টাকার অনুদান দিয়ে খাতা খুলেছিলেন।এবং তাঁদের ডাকে সাড়া দিয়ে এক সপ্তাহের মধ্যেই ১১ কোটি টাকার ওপর তহবিল সংগ্রহ হয়।।

Back to top button