আবারও ভাইরাল শ্রীলেখা মিত্র, কি বললেন তিনি জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: শ্রীলেখা মিত্র হলেন টলিউডের একজন অত্যন্ত দক্ষ এবং জনপ্রিয় অভিনেত্রী। বহু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে রাজ করেছেন তিনি। তিনি যে মাঝখানে নেপোটিজিমের স্বীকার হয়েছেন সেকথা নিজেই জানিয়েছেন। বিধানসভা ভোটের আগে আর পরেবেশ কিছু রাজনৈতিক তর্কে তাঁর নাম জড়িয়েছে।

এত কিছু হওয়ার পরও সব কিছু ভুলে গিয়ে এখন আবার অভিনয়ে জগতে ফিরলেন শ্রীলেখা মিত্র। তবে এবার অভিনেত্রী দেখা যাবে পরিচালকের ভূমিকায়। তিনি ‘বিটার হাফ’ ছবিটির পরিচালনা করছেন। এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এখন চলছে। ‘শ্রীলেখা’ নামটি রাজনৈতিক মহল হোক বা টলিউড এটা এক বিতর্ক চরিত্র। তিনি কখনোই মেকআপ ছাড়া ক্যামেরার সামনে আসতে কোনো দ্বিধা বোধ করেননি। তিনি সব সময় নিজের মতো করে ক্যামেরার সামনে এসেছেন।

তার বয়স ৪০ পেরলেও দেখে মনে হয় না। তাই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তার বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করলেন। যা দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। ফটোগ্রাফার রাণা বসুর ক্যামেরার সামনে সাদা-কালোর আবহ বজায় রেখে শ্রীলেখা মিত্র পোজ দিয়েছেন। পরনে শুধুমাত্র একটি ফিনফিনে শার্ট।

মেক আপ ছাড়াই আরো মোহময়ী হয়ে উঠেছে শ্রীলেখা। রূপের ছটা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীর এই ফটোশুটগুলিতে তো কখনো চেয়ারে বসে হাসিমুখে পোজ দিচ্ছেন, আবার কখনও ঠোঁটে সিগারেট অভিনেত্রীর। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, “নো মেকআপ, নো লাইট, নো এডিটিং- কোনও কিছু ছাড়াই রাণা বসু ছবিগুলি ফ্রেমবন্দি করেছেন। আর কী ভালই না হয়েছে ছবিগুলি, আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি।”

তিনি অন্য অভিনেত্রীদের মত রোগা নন বলেও তার কোনো আফসোস নেই তাতে। এমনকি এর প্রতিবাদ করেতিনি বলেছেন, মোটা বা রোগা না করে নিজেকে ভালবাসুন। অভিনেত্রী যেন তার এই নতুন ফটোশুটের মাধ্যমে সেই বার্তা আরো একবার দিলেন। এখন পরিচালক অংশুমান প্রত্যুষের আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন কিন্তু সেটা শেষ হলেই আবার পরিচালনার কাজে হাত দেবেন বলে জানিয়েছেন তিনি। অভিনেত্রী হরফে পরিচালক শ্রীলেখার দ্বিতীয় ছবির নাম এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে কাজের ব্যস্ততার মধ্যেও চিত্রনাট্য লেখার কাজ করে যাচ্ছেন শ্রীলেখা।

Back to top button