এখনকার অভিনেতারা নায়ক হওয়ায় যোগ্য নয়, কোনো নাম না করেই সকলকে কটাক্ষ বিপ্লব চ্যাটার্জির

নিজস্ব প্রতিবেদন: বলিউড হোক বা টলিউড, বর্তমান সময়ের সিনেমাগুলি অনেকটাই বেশি নিম্ন প্রকৃতির হয়ে গেছে। এমনও অনেক লোক আছেন যারা প্রকাশ্যে স্বীকার না করলেও মনে মনে এই বিষয়টি নিয়ে বিশ্বাস এবং সমালোচনা করে থাকেন। টলিউডের বেশ কিছু বিষয় নিয়ে প্রবীণ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়। সেই সব অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন বিপ্লব চ্যাটার্জী। আমরা তাকে চিরকালই খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখছি।

এই অভিনেতা কিছুদিন আগে সকলের কাছে টলিউডের অভ্যন্তরীণ পরিস্থিতি নিয়ে নিজের মতামত প্রকাশ করলেন। তিনি পরিষ্কার জানিয়েছেন, ‘বর্তমান প্রজন্মের নায়ক নায়িকাদের অভিনয়কারী একেবারেই পছন্দ হয় না। এই প্রজন্মের কলাকুশলীদের মধ্যে নায়ক হবার কোন রকম যোগ্যতা তিনি দেখতে পান না।’ জি বাংলার অপুর সংসার এসে সঞ্চালক তথা অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে তিনি বললেন, ‘তিনি যোগ্য অভিনেতা-অভিনেত্রী খুঁজে পান না এইসময়।’

বিপ্লবের স্পষ্ট দাবি, “ভিতরে ব্যথা না থাকলে কখনো চরিত্র ফুটিয়ে তোলা যায় না। তার সমকালীন অভিনেতাদের মধ্যে সেই ব্যথা থাকতো, তাই অভিনয় যতখানি ভালো হতো। ইদানিং নায়কদের অভিনয়ের মধ্যে সেই দরদ এবং ব্যথা খুঁজে পাওয়া যায় না, তাই অভিনয় এত ভাল হয় না।”

বিপ্লব চট্টোপাধ্যায় এবার ক্যামেরার সামনে বর্তমান প্রজন্মের নায়কদের যোগ্যতা নিয়ে কথা বলে বসলেন। অভিনেতার এই মন্তব্যে জেরে রীতিমতো ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তার এই বক্তব্যকে সমর্থন করেছেন অনেকেই আবার অনেকে বলছেন, এইভাবে কথা না বললেও চলত।

Back to top button