এবার রিয়েলেই তারা মা কে জড়িয়ে ধরলেন বামাক্ষ্যাপা ওরফে সব্যসাচী! সেই ছবি শেয়ার করলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়া যেমন ইন্সটাগ্রাম,ফেসবুক, ট্যুইটারে আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। তাদের মধ্যে অন্যতম একজন অভিনেতা সব্যসাচী চৌধুরি। সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয় থাকায় তিনি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। তিনি ভক্তদের কাছ থেকে অনেক সাপোর্ট ও পান।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ এর প্রধান চরিত্র ‘বামাক্ষ্যাপা’, এছাড়া আরওঅনেক সিনেমায় অভিনয়করেছেন তিনি। বান্ধবী, অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অসুস্থতার সময় তার পাশে থাকতে দেখা গিয়েছে তাকে। হাসপাতালে গিয়েও তাকে যত্ন করতে দেখা গেছে অভিনেতাকে। বর্তমানে করোনা ও ইয়াস ঘূর্ণিঝড়ের এর প্রভাবে বহু মানুষের জীবযাত্রা বিপন্ন হয়ে গেলে তাদেরকে সাহায্য করতে দেখা গেছে তাকে।

গতকাল তারাপীঠে অসহায় মানুষদের জন্য খাদ্য বিতরন করেন তিনি ও তার গোটা দল। এর থেকে তার ভালো তথা উদার মনের পরিচয় পাওয়া যায়। তারাপীঠে তারা মা কে জড়িয়ে ধরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা।

বর্তমানে করোনা পরিস্থিতিতে মন্দির বন্ধ হওয়ায় কারণে মন্দিরের কাছে থাকা দোকানের ব্যবসায়ী, সাধু-সন্ন্যাসীরাও কষ্টে দিন কাটছেন। তাদেরও খাবার বিতরন করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা ও তাঁর গোটা দল।

Back to top button