এবার সব জল্পনা ছেড়ে ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদনইনি হলেন টলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যাকে নিয়ে থেমে নেই বিতর্ক, যার নামে সোশ্যাল মিডিয়াতে অনবরত চলছে ট্রোল। তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু কোনকিছুরই পরোয়া করেন না এই অভিনেত্রী। অভিনেত্রী প্রথম ২০০৩ সালে টলিউডের জনপ্রিয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ সম্পন্ন করেন। এই জুটির একটি সন্তান রয়েছে, যার নাম হল ঝিনুক।

তাদের এই সম্পর্ক টেকেনি বেশিদিন। এরপর মডেল কৃষ্ণব্রজকে বিয়ে করেন এই অভিনেত্রী। তাদের সম্পর্ক স্থায়ী হয় না এক বছরও। এরপর অভিনেত্রী সম্পর্কে জড়ান বডিবিল্ডার রোশান সিং-এর সঙ্গে। প্রায় দু’বছর আগে অমৃতসরে গিয়ে এই জুটি অর্থাৎ শ্রাবন্তী এবং রোশন বিবাহ সম্পন্ন করেন। কিন্তু দু বছর পার হতে না হতেই তাদের সম্পর্কের ধরেছে ফাটল। এক বাড়িতে তাঁরা থাকেন না।“টাইমস অফ ইন্ডিয়া”র যে কথা স্বীকারও করেছেন শ্রাবন্তী।

সবকিছু ভুলে গিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান করেছিলেন। বিজেপির হয়ে লড়াই করেছিলেন বেহালা পশ্চিম থেকে। নির্বাচনের আগে অক্লান্ত পরিশ্রম করেছিলেন তিনি। তা সত্ত্বেও এসেছিল নিরাশাজনক ফল, দুর্ভাগ্যজনকভাবে নির্বাচনে হেরে যান তিনি। এখন তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন, দর্শকদের আনন্দিত রাখেন সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ফটো আপলোডের মাধ্যমে।

রোশন সিং-এর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে অভিনেত্রী জানিয়েছেন,” আমরা একই ছাদের নিচে থাকছিনা এখন। তবে আমি সম্মান জানাই আমাদের অতীতের সম্পর্ককে, এই বিষয়ে আর কোন কথা বলতে চাইছি না। উত্থান-পতন প্রতিটি সম্পর্কেই থাকে, হয়তো আমাদের সম্পর্কের সুখের সময় শেষ। তবে আমাদের মাঝে সবকিছুই এখনও শেষ হয়ে যায়নি, আশা করি নিজেদের মধ্যে সবকিছু মিটিয়ে নেব।”

অভিনেত্রীর কথা শুনে এটা স্পষ্ট যে, তাদের ডিভোর্স এখনো হয়নি। তবে পরবর্তীকালে শ্রাবন্তী তাঁর স্বামী রোশান সিং-এর সঙ্গে একসঙ্গে একই ছাদের নিচে থাকেন কিনা সেটা সময়ই বলবে।

Back to top button