“এদের জন্য বিজেপির এই অবস্থা!” মুকুলকে মীরজাফর-গদ্দার বলে বিস্ফোরক টুইট সৌমিত্র খাঁ-এর

নিজস্ব প্রতিবেদনমুকুল রায় আজ তার সিদ্ধান্ত জানালেন। তার আজ তৃনমূল ভবনে যাওয়ার খবর শুনে কারোর আর বুঝতে বাকি নেই যে তিনি শেষমেশ দল ছেড়ে তৃণমূলে যোগ দেবেন। আগের সেই পুরানো তৃনমূল প্রার্থীকে আবার তাদের দলে ফিরে পেয়ে তাকে সহজেই বুকে টেনে নিলেন তৃনমূল প্রার্থী। শুধু তাই নয় সাথে তার পুত্র শুভ্রাংশু রায়ও তৃণমূলে যোগ দিলেন। তাদের আমন্ত্রণ জানতে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও তৃনমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় তৃনমূল ভবনে যাওয়ার সিদ্ধান্ত নিলেন।

কয়েকদিন আগে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে নিয়ে জল্পনা উঠেছিল তিনিও কি দল ছাড়বেন? কিন্তু তিনি সেই প্রশ্নের উত্তরের জানান, দল তিনি কিছুতেই ছাড়বেন না। মুকুল রায়ের দলবদলের খবর ছড়িয়ে পড়তেই তিনি তীব্র মন্তব্য করেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় যেদিন বিজেপিতে যোগ দেবেন। আমিও সেদিন তৃণমূলে যাব।”

টুইটে তিনি মুকুল রায়কে ট্যাগ করে বলেন, “বাংলার মীরজাফরের জন্য আজকে বিজেপির এই অবস্থা। ওঁরা যত তাড়াতাড়ি চলে যায়, তত ভালো। আমরা বিজেপির সৈনিক হয়ে ছিলাম, আছি আর থাকব। কোনও বেইমান-গদ্দার আমাদের লড়াই করার মানসিকতা ভেঙে দিতে পারবে না।”

বিজেপি নেতা রাজীব ব্যানার্জীকে টুইটে তিনি বলেছিলেন, “যখন ৪২ জন বিজেপির কর্মীর হত্যা হয়েছিল, তখন চুপ ছিলেন কেন? ৪২ হাজার ভোটে হারের পর মনে পড়ল এই কথা?” তার এই মন্তব্য পরিষ্কার বুঝিয়ে দেয় তিনি এত সহজে ছেড়ে দেওয়ার পত্র নন। তিনি দল ছেড়েও যেতে চান না। তাই তাকে কেন্দ্র হঠাৎ দিল্লিতে ডেকে পাঠায়। তাকে বড় দায়িত্ব দেওয়ার প্রবল সম্ভাবনা।

Back to top button