লকডাউনে স্কুটি নিয়ে রাস্তায় বেরিয়ে সকলের সামনে কান ধরে উঠবস করল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বং ট্রেন্ডি ডেস্ক: বর্তমানে বৈজ্ঞানিক প্রযুক্তির উন্নতির জন্য বহু অসাধ্য সাধন হয়েছে এবং বহু জিনিস আমাদের হাতে ধরা দিয়েছে। বিজ্ঞানের উন্নতির জন্য নিজেদের মনোরঞ্জনের জিনিসগুলোকে হাতের মুঠোয় পেয়েছি, বলা যায় যে আমরা টেলিভিশন কে হাতের মুখে আনতে পেরেছি। বর্তমান সময়ে স্মার্টফোনের মাধ্যমে আমরা টেলিভিশন কে মুষ্টিবদ্ধ করতে পেরেছি। স্মার্টফোনের দুনিয়ায় সোশ্যাল মিডিয়া হলো একটি গুরুত্বপূর্ণ অংশ। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ তাদের প্রতিভা কে সামনে আনতে পেরেছে। স্মার্টফোনের মাধ্যমে দেশের নানান জায়গায় নানান খবর প্রাকৃতিক দুর্যোগ থেকে কোভিড মোকাবেলায় নানা পদক্ষেপ প্রভৃতির খবর আমরা জানতে পারি।

সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ তার প্রতিভার ভিডিও আপলোড করেন এবং জনপ্রিয় হয়ে ওঠেন নেটিজেনদের মাঝে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব কম সময়ে একটি মানুষ তার অসামান্য প্রতিভা সকল মানুষজনের কাছে তুলে ধরতে পারেন।

ইদানীং দুই তরুণীর এবং এক যুবকের এক ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি লকডাউনের সময়কার। যখন করোনা মহামারির জন্য সবাই বাড়ির বাইরে বেরোচ্ছেন না নিজেদের নিরাপত্তার জন্য তখন এই দুই তরুণী ও যুবক বাড়ির বাইরে বেড়িয়েছিলেন কোনো জরুরি কারণ ছাড়া।

আর এই বিষয়টি পুলিশ কর্মীরা দেখতে পান এবং ওই দুই তরুণী ও ওই যুবককে ধরে শাস্তি হিসাবে রাস্তাতেই কান ধরে উঠবস করান। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে তাদের যথাযথ মন্তব্য জানিয়েছেন।

Back to top button