মেদিনীপুরের ছেলের গানে মেতেছে গোটা নেটদুনিয়া, রইল গায়কের আসল পরিচয়

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: নিজের যেকোন প্রতিভা দেশের আনাচে-কানাচে ছড়িয়ে দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াকে একটি প্লাটফর্ম বলা যেতে পারে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওর মাধ্যমে অনেকেই খ্যাতি অর্জন করে! সেইরকমই পশ্চিম মেদিনীপুর ডেবরা ব্লক এর বাসিন্দা আকাশ কুমার দাস নামে একটি যুবক অরিজিৎ সিং-এর গাওয়া কেন পিছু ডাকো tk. রাতারাতি ভাইরাল হয়েছেন!

প্রয়াত গায়ক হেমন্ত মুখোপাধ্যায় এবং গায়িকা লতা মঙ্গেশকরের গাওয়া কেন পিছু ডাকো বারে বারে বান্টি কিছুদিন আগে অরিজিৎ সিং একটি লাইভ পারফরম্যান্স এ করেছিলেন! সেই গান শোনার পর তার ফ্যানেরা মুগ্ধ হয়ে গিয়েছিল! স্পিক সেইরকমই তার ফ্যানের মধ্যে একজন ফ্যান আকাশ কুমার দাস যিনি অরিজিত সিং কে তার নিজের গুরু বলেই মনে করেন গানটিকে সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন এবং সেই সময়ই তার খালি গলার গান মন ছুঁয়ে যায় প্রতিটি শ্রোতার! জানা গেছে যে ছোট বয়সেই আকাশের গানের প্রতি একটা ভালোলাগা ছিল!

তিনি আপুর কাছে গান-বাজনা শিখেছেন! ছোটবেলা থেকেই গায়ক হওয়ার স্বপ্ন থাকলেও ছেলে হয় কলেজ শেষ করে পোস্টমাস্টারের কাজে যোগ দিয়েছিলেন! এমনকি বর্তমানে তিনি হরিহরপুর ডাকঘরে কাজ করেন! কাজ করা সত্বেও তিনি তার গান গাওয়ার শখ নষ্ট হতে দেননি! সাথে সাথে তিনি রীতিমতো গানের চর্চা করেন!

বছর দুয়েক আগে তিনি আকাশ কুমার এন্টারটেইনমেন্ট নামে একটি ইউটিউব চ্যানেল খোলেন! যদিও তিনি মিডিয়াতে খুব একটা সময় দেন না! তবে তার সেই গান করেছে এবং গানটি গাওয়ার জন্য তিনি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন! অনেকে আবার তাকে দ্বিতীয় অরিজিৎ সিং বলছেন! মেদিনীপুরের এই ছেলেটির গানে মেতেছে গোটা নেটদুনিয়া!

Back to top button