পরবর্তী প্রধানমন্ত্রী সোনু সুদ! উত্তরে কী বললেন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন: এই মহামারীর (করোনা) শুরু থেকেই মানুষের এই বিপদের দিনে ত্রাতা হয়ে দাঁড়িয়েছেন সোনু সুদ। তিনি তাঁর বড়ো মনের পরিচয় দিয়েছেন বারবার। সম্প্রতি অভিনেত্রী হুমা কুরেশী মন্তব্য করেন  সোনু সুদের ভোটে দাঁড়ানো উচিত। সোনু সুদকে তিনি দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। তাঁর মন্তব্যে অনেক নেটিজেনদের মত আছে বলেও জানা যাচ্ছে। তবে কি রাজনীতিতে আসবেন তিনি? অবশেষে এর উত্তর দিলেন সোনু।

সোনু জানালেন, “নেটিজেনদের কমেন্ট তাঁর কাছে সত্যিই মূল্যবান। কিন্তু তা বলে প্রধানমন্ত্রী পদে তিনি এখন বেমানান, ‘এটা বাড়াবাড়ি’, রহিমার মন্তব্য আমার কাছে সত্যিই অনেক বড় পাওনা। কিন্তু আমি মনে করি আমাদের প্রধানমন্ত্রী যথেষ্ট দায়িত্ববান।”

সোনুর মতে প্রধানমন্ত্রী হতে গেলে বয়সও অন্যতম ফ্যাক্টর হয়ে দাঁড়াবে। এছাড়া তিনি এও জানান ‘প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পক্ষে আমার বয়স অনেক কম। এটা ঠিক যে রাজীব গান্ধি ৪০ বছর বয়সে প্রধানমন্ত্রী হয়েছিলেন।  কিন্তু উনি এমন পরিবার থেকে এসেছেন যেখানে রাজনৈতিক পরিসর অনেক শক্তিশালী। সেই তুলনায় আমার কোনো অভিজ্ঞতাই নেই।” এদিন সোনু বলেন, ‘মানুষের কাজ করতে কোনো রাজনৈতিক পদ চান না তিনি। আমরা সবাই সাধারণ মানুষ হিসেবেই মানুষের পাশে দাঁড়াতে পারি, স্পষ্ট বার্তা তাঁর। 

Back to top button