বিধ্বংসী আগুন মদন মিত্রের বাড়িতে, রাস্তায় বেরিয়ে প্রাণে বাঁচলেন বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল বিধায়ক মদন মিত্রের বাড়িতে আগুন! জানা যায় যে আজ সকালবেলা হটাৎ মদনের ভবানীপরের বাড়িতে আগুন লেগে যায়।ঘটনাস্থলে দমকলের ৩ টি ইঞ্জিন গিয়ে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলেই জানা যাচ্ছে।

কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র বলেন যে, তার বাড়িতে কীভাবে আগুন লাগে সেটা তিনি বুঝতে পারেননি। কিন্তু তিনি বিপদ বুঝে রাস্তায় বেরিয়ে আসেন।তাই তিনি প্রাণে বেঁচে যান।মদনবাবু জানিয়েছেন যে, ‘প্রায় দেড়শ বছরের এই পুরনো বাড়ি।এর আগে এমন ঘটনা কোনোদিন ঘটেনি।দক্ষিণেশ্বর থেকে তিনি কালই এই বাড়িতে ফেরেন।সকালবেলা তার নাতি ঘরে ঢোকায় বুঝতে পারে যে বাড়িতে আগুন লেগেছে।তাই তারা একটা বড় ক্ষতির হাত থেকে রেহাই পায়। তিনি বলেন যে ঘরে তার নাতি থাকতো সেই ঘরেই আগুন লেগেছিল।

মদন মিত্র ও তার নাতি যথা সময়ে বেরিয়ে আসার কারণে বিপদের হাত থেকে রক্ষা পায়।কারোর তেমন কোনো ক্ষতি হয়নি। ঘরের সব জিনিস পুড়ে গেছে।তবে সেই ভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ খতিয়ে দেখা হয়নি এখোনো।

মদনবাবু জানিয়েছেন যে, আগুন লাগার পর পরই এলাকার মানুষজন ছুটে আসে এবং সাহায্যের হাত বাড়ায়। মহিলারা মগে জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। দমকল মন্ত্রী সুজিত বসুকে তিনি ফোন করেন এবং আগুনের কথা জানান।তারপরই দমকল বাহিনী ঘটনা স্থলে গিয়ে পৌঁছায়।।

Back to top button