মিঠাই ছেড়ে দিলেন প্রধান অভিনেত্রী!চলে গেলেন অন্য চ্যানেলের ধারাবাহিকে, মন খারাপ মিঠাই ভক্তদের

মা, কাকিমা, মাসি, পিসি সন্ধ্যা হলেই চটজলদি সব কাজ সেরে বসে পড়েন টিভির সামনে। তারপর সারাদিনের ক্লান্তি কাটাতে একে একে চলতে থাকে “মিঠাই”, “ধুলোকণা”, “মন মানে না”, “বৌমা একঘর”, “মন ফাগুন” ইত্যাদি। সিরিয়াল প্রেমী হোক বা অ-প্রেমী লীনা গাঙ্গুলীর নাম সকলেরই জানা। বাংলা সিরিয়ালের একতা কাপুর বলা হয় তাকে। টানা 10 বছর ধরে তার সিরিয়ালগুলি টি আর পি তালিকার প্রথম দিকে থাকছে।

সুখ-দুঃখ, হাসি-কান্না, মজা, একঘেয়েমি সব মিলিয়ে “মিঠাই” সিরিয়াল প্রেমীদের মন মাতিয়ে রেখেছে। মাঝে অবশ্য দর্শকরা কিছুটা বিরক্ত হয়েছিল কারণ উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ যে “মিঠাই” সিরিয়ালের প্রধান চরিত্র তার অ্যাক্সিডেন্ট দেখানো হয়েছিল। এরপর সিদ্ধার্থ ফিরে আসে রিকি দ্য রকস্টার হয়ে। সিরিয়াস সিদ্ধার্থ বাবুকে দেখে অভ্যস্ত দর্শক ছ্যাবলামি তে ভর্তি রিকি দ্য রকস্টার কে মেনে নিতে পারছিল না। যতই দুটি চরিত্র একই নায়ক প্লে করুক না কেন।

অবশেষে জানা গেছে রিকি দ্য রকস্টার-ই আসল উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ। সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের পিছনে হাত ছিল তার পিসেমশাই ও ওমি আগরওয়ালের। তাই পুলিশ তাদের ধরে নিয়ে গেছে। এরপর থেকেই সিদ্ধার্থর পিসি বারবার জ্ঞান হারাচ্ছে এবং নন্দা অঝোর ধারায় কেঁদে যাচ্ছে।

এসব তো গেল সিরিয়ালের গল্প এবার আপনাদের জানাচ্ছি এই সিরিয়ালের অভিনেত্রী অর্কজা আর “মিঠাই” তে ফিরছেন না। বেশ কয়েকদিন ধরে তাকে “মিঠাই” তে ধারা চরিত্রে দেখা যাচ্ছিল না তাকে। তার ভক্তেরা বারবার জিজ্ঞাসা করার পর অবশেষে তিনি জানিয়েছেন যে নতুন রূপে নতুন ভাবে আসতে চলেছেন তিনি। কিন্তু “মিঠাই”তে তাকে আর দেখা যাবে না।

Back to top button