এক লক্ষ লোক নিয়ে লালবাজার ঘেরাও করার প্রস্তুতি নিচ্ছে বিজেপি

নিজস্ব প্রতিবেদন: বিজেপি কসবার ভুয়ো টিকা কাণ্ডে তৃণমূলের বিরুদ্ধে নামতে চলেছে। এদিন বিজেপির নেতা সায়ন্তন বসু সিবিআই তদন্ত করার দাবি জানিয়েছেন। আর এদিন বিজেপি কসবার ভুয়ো টিকা কাণ্ডে কলকাতায় বিক্ষোভও দেখিয়েছে ।বিধায়ক অগিমিত্রা পাল এবং সায়ন্তন বসুর উপস্থিতিতে বিজেপি এই বিক্ষোভ কর্মসূচি সংগঠিত করে।

কিন্তু পুলিশ সেখানে ভিড় জমাতে দেয়নি। এরপরই সায়ন্তনবাবু কলকাতা পুলিশকে হুমকি দিয়ে বলেন, “আমাদের আটকানো যাবে না। আগামী মাসেই আমরা এক লক্ষ মানুষ নিয়ে লালবাজার ঘেরাও করব। দেখি মুখ্যমন্ত্রী আমাদের কীভাবে আটকাতে পারেন।” তিনি এও বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় আর মুখ্যমন্ত্রী থাকবেন না।”

সায়ন্তনবাবু বলেন, “জাল টিকা নিয়ে কারোর প্রাণ গেলে তৃণমূল কেন্দ্রের উপর দোষ চাপিয়ে দিত। বলত কেন্দ্র ভুয়ো টিকা পাঠিয়েছে বলে মৃত্যু হয়েছে। এই কাণ্ডে তৃণমূলের অনেক নেতা মন্ত্রীরা জড়িত। তাই সিবিআই তদন্ত করে আসল ঘটনা সামনে আনা হোক।” অন্যদিকে বিজেপির সাংসদ সুভাষ সরকার, হিরণ চট্টোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী এদিন স্বাস্থ্যভবনে যান। সেখানে গিয়ে শুভেন্দু বলেন, “এটা বিশাল বড় একটা চক্রান্ত। তাই এই মামলায় কেন্দ্রীয় এজেন্সিকে দিয়ে তদন্ত করানো উচিৎ।”

শুভেন্দুবাবু বলেন, “জাল টিকা নিয়ে এখনও কারোর মৃত্যু হয়নি। যদি কারোর প্রাণ যেত, তাহলে তৃণমূল আর মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর দোষ চাপিয়ে দিত। ওঁরা বলত মোদীজি ভ্যাকসিন পাঠিয়ে, সেই ভ্যাকসিন নিয়ে এমন হয়েছে। এই কাণ্ডের তদন্ত করতেই হবে। বিরোধী দলনেতা এই কাণ্ডে শাসক দলের নেতা-মন্ত্রীরা জড়িয়ে আছেন বলে অভিযোগ করেছেন।”

Back to top button