৩ বছর যেন রাস্তা খারাপ না হয়, তা দেখতে হবে ভারপ্রাপ্ত ঠিকাদারকে, জানিয়ে দিলেন মমতা

নিজস্ব প্রতিবেদনঘূর্ণিঝড়ের প্রভাবে রাজ্যে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে রাস্তা ভেঙে গিয়েছে পোল উলটে গিয়েছে ইলেকট্রিসিটি বিপর্যস্ত হয়ে গিয়েছে আরো কত কি ঘূর্ণিঝড় যশ রাজ্যের প্রভু ক্ষতি করেছে আর এইসব রাস্তা দ্রুত মেরামত করার নির্দেশ দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় তিনি আরো ঘোষণা করেছেন যে‌ ঠিকাদার রাস্তা তৈরি করবে, তাকেই ৩ বছর সেই রাস্তার রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিতে হবে বলেই জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার নবান্ন তে যশের ক্ষয়ক্ষতি নিয়ে পর্যালোচনা করতে দেখা দিয়েছে সরকারের অধিকারী আর মুখ্যমন্ত্রীকে তার কথা শুনে মুখ্যমন্ত্রী জানান, ‘‘এক কাজ কর, পথশ্রী প্রকল্পের আওতায় যে ৪৬ হাজার কিলোমিটার রাস্তা তৈরি করার কথা হয়েছে ওর মধ্যেই এই রাস্তা ঢুকিয়ে দাও। তবে মনে রেখো, সাদা পাথর একদম ব্যবহার করবে না। ওগুলো ভেঙে যায়। কালো পাথর দিয়ে রাস্তা বানাবে।’’

রাস্তা তৈরি করার ক্ষেত্রে তিনি আরো কথা বলেছেন তিনি কথা দিয়েছেন যে সংস্থা রাস্তা তৈরি করবে তাকে অন্তত তিন বছর সেই রাস্তার রক্ষণাবেক্ষণের দায়িত্ব দেওয়া হবে এমনটা জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী । খুব তাড়াতাড়ি রাস্তার কাজ মিটে যাবে এমন টাই জানিয়েছেন তিনি ।

Back to top button