মহাভারতের ‘দ্রৌপদী’ চরিত্রে অভিনয় করার মাধ্যমে বড়ো পর্দায় ফিরছেন সু’শা’ন্তের’ প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: গতবছর ১৪ ই জুন মুম্বাইয়ের নিজের ফ্ল্যাটেই আ’ত্ম’হ’ত্যা করেন বিখ্যাত বলি নেতা সুশান্ত সিং রাজপুত। তারপর থেকেই নানা ভাবে জল ঘোলা হতে থাকে। পুলিশ প্রথমে তার মৃ’ত্যু’টাকে আ’ত্ম’হ’ত্যা বলে মনে করে।কিন্তু তার পরিবারের দাবি অনুযায়ী শুরু হয় সিবিআই তদন্ত।

তদন্ত সূত্রে বেরিয়ে আসে নানা বলি মহারথীদের নাম।সুশান্তের অনুগামীরা তার প্রেমিকা রিয়া চক্রবর্তী কে তার মৃ’ত্যু’র কারণ হিসেবে দাবি করে। তার পর থেকে রিয়া কে সোশ্যাল মিডিয়া তে নানা ভাবে বিদ্রুপ করতে থাকে নেটিজেনরা।তিনি জেলেও ছিলেন কিছু দিন । জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকে তাকে সেই ভাবে সিনেমার পর্দায় দেখা যায়নি।

তারপর কিছুদিন আগে মুম্বাই ও হায়দ্রাবাদের বেশ কিছু প্রোডিউসারদের স্টুডিওতে কাজের সন্ধানে তাকে ঘুরতে দেখা যায়। কিন্তু রিয়া কে নিয়ে নানা বিতর্ক চলার কারণে তাকে কাজ দিতে রাজি হন না প্রোডিউসাররা।

জানা যাচ্ছে যে কিছুদিনের মধ্যে তাকে বলিউডের একটা বড় প্রজেক্টের গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।প্রোডিউসাররা সেভাবে কিছু বলেননি। তবে জানা যাচ্ছে যে মহাভারতের গল্প অনুসারে তৈরি প্রজেক্টিতে তাকে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

তাকে নিয়ে বিতর্ক শুরু হওয়ার আগে তার শেষ ছবি ছিল ‘চেহরে’। যেখানে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির। সেখানে একটি মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি।কিন্তু সেই ছবির ট্রেলার রিলিজ হতেই নানা বিতর্কের সন্মুখীন হতে হয় প্রোডিউসার দের।তাই তাকে বাদ দেওয়া হয় এবং তিনি সেখানে ছোট একটা দৃশ্যে অভিনয় করেন।

Back to top button