ইভটিজাররা ঘিরে ধরেছিল, একাই ছ’জনকে ঘায়েল করলেন মহিলা! দুর্দান্ত সেই ভিডিয়ো প্রকাশ্যে

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চারপাশে ঘটে যাওয়া অনেক ঘটনা সম্পর্কে জানা যায়। সেগুলো হয়তো আমাদের অগোচরেই থাকত ।তেমন অনেক ঘটনা সম্পর্কে জানা যায় বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে ইভটিজিং এর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। রাস্তাঘাটে মেয়েরা বেরতে খুবই অসুবিধার সম্মুখীন হয়। সন্ধের আগেই বেশিরভাগ মেয়েকে বাড়ি ফিরতে হয় ।কোন কাজ থাকলেও যদি কোন মেয়ে রাত পর্যন্ত বাড়ির বাইরে থাকে তাহলে তাদের বাবা-মা রা উদ্বিগ্ন হয়ে থাকেন। তবে এর জন্য বর্তমানে অনেক মেয়েরা ক্যারাটে ও মার্শাল আর্ট ইত্যাদি শিখছেন । নিজেকে রক্ষা করার জন্য এগুলো যে কতটা কার্যকরী তা আবারো প্রমাণ হলো সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওর মাধ্যমে।

সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রাস্তায় একটি মেয়েকে 6 জন একটি জায়গায় ঘিরে ধরেছে। কিন্তু সেই ইভটিজারদের কাছে আত্মসমর্পণ করেনি সেই মেয়েটির। বরং সেই মেয়েটির মার্শাল আর্ট জানা ছিল এবং এর মাধ্যমে ঘুসি লাথি মেরে প্রত্যেককে ঘায়েল করেছে সেই মেয়েটি। ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে ” মেয়েদের সঙ্গে পাঙ্গা নেবেন না” ।

ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভীষন ভাইরাল হয়ে গেছে। প্রত্যেকে এই ভিডিওটি খুব পছন্দ করেছেন এবং লাইক কমেন্ট শেয়ার করেছেন। মেয়েটির প্রশংসা করেছেন প্রত্যেক নেটনাগরিক। সবাই বলেছেন বর্তমানে মেয়েদের এরকমই হওয়া উচিত।

Back to top button