হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো দুই মাথা ওয়ালা বিরল প্রজাতির সাপ, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার যুগে বর্তমানে পৃথিবী হাতের মুঠোয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা পৃথিবীর খবর আমরা এক নিমেষে জানতে পারি।সোশ্যাল মিডিয়াতে যেকোনো জিনিস ভাইরাল হতে সময় লাগে না। তার মধ্যে কখনো থাকে হাসি বা মজার ভিডিও, কখনো কোন শিক্ষনীয় ভিডিও, কখনো বা নাচ, গান, সুখ-দুঃখ অভিমানের কাহিনী আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও শেয়ার করে থাকি।

বর্তমানে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, ইউটিউব, ছাড়াও আরও অন্যান্য অ্যাপের মাধ্যমে বিভিন্ন ভিডিও শেয়ার করতে পারি আমরা। সোশ্যাল মিডিয়াতে কখনও কখনও এমন ভিডিও ভাইরাল হয় যেগুলো আমাদেরকে একেবারেই অবাক করে দেয়। তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকলকে চমকে দেওয়ার মতো। সাপ-ঈগল, সজারু-সাপের যুদ্ধের ভিডিও তো আগেই ফাইনাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এবার দেখা গেল এক দুই মুখো সাপ কে।

এটি কোন পুরাণের প্রবাদ বাক্য নয়, সত্যিই এটি ২ মাথাযুক্ত সাপ। এই সাপের দেখা মিলেছে উড়িষ্যার জঙ্গলে। তবে জানা যায়নি, এই ধরনের বিষধর সাপ কাউকে কামড়াতে পারে কিনা। এই সাপকে অনেকেই পুজো করেছেন কুসংস্কারের বশবর্তী হয়ে। এই ধরনের সাপ সারা পৃথিবীতেই সত্যিই বিরল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল দি বেটার ইন্ডিয়া নামক একটি ফেসবুক পেজের মাধ্যমে। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে আসার পর থেকেই।

Back to top button