বিশেষ গুরুত্ব অধিকারীদের! ‘ওয়াই প্লাস’ নিরাপত্তা পাচ্ছেন শিশির-দিব্যেন্দু

নিজস্ব প্রতিবেদন:অধিকারীদের অতিরিক্ত গুরুত্ব। কেন্দ্র শিশির অধিকারীর নিরাপত্তা বৃদ্ধি করল। স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে খবর পাওয়া যাচ্ছে, কাঁথির সাংসদকে ওয়াই প্লাস ক্যাটগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁর ছেলে তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীরও নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে জানা যাচ্ছে। তাঁকেও ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।

ভোট মেটার পর থেকেই বিজেপি অভিযোগ করে আসছে, রাজ্যের চারিদিকে সংঘর্ষের ঘটনা বেড়ে গিয়েছে, তাঁদের নেতা-কর্মীরা আক্রান্ত হচ্ছেন। সূত্রের খবর, এই ধরনের বহু অভিযোগ আসার ফলে রাজ্যের ভিভিআইপিদের নিরাপত্তার ব্যবস্থা খতিয়ে দেখে স্বরাষ্ট্রমন্ত্রক এবং এরপরই শিশির অধিকারী ও দিব্যান্দু অধিকারীর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এরপর দুই সাংসদকেই ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।

রাজ্যের বিধানসভা ভোটের আগেই কাঁথিতে অমিত শাহের হাত ধরেই শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেন। এরপর থেকেই জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পান তিনি এবং দাদা শুভেন্দুর হাত ধরেই তার ভাই সৌমেন্দু অধিকারী বিজেপিতে নাম লেখান। এগরায় শিশির অধিকারীকেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভামঞ্চে দেখা যায়। দিব্যেন্দু অধিকারীকে সরাসরি বিজেপির সভামঞ্চে দেখা না গেলেও, তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব বেড়েছে বলে পরিষ্কার বোঝা যাচ্ছে। ইতিমধ্যেই দলের বিভিন্ন পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শিশির-দিব্যেন্দুকে। সূত্রের খবর থেকে জন্য যাচ্ছে, তাঁদের রাজ্যের দেওয়া নিরাপত্তাও ঢিলেঢালা করা হয়েছে। সেজন্যই এবার দুই সাংসদকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেয় স্বরাষ্ট্রমন্ত্রক।

Back to top button