গাছের ডালে বসে নিজেদের মধ্যে কথা বলতে বলতে পেয়ারা খাচ্ছে দুই টিয়া, ভিডিও ভাইরাল

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: একথা বলা বাহুল্য যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করে রয়েছে। আধুনিক যুগে দাঁড়িয়ে আমরা এখন এক মুহুর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া থাকতে পারিনা।একথা সত্যি যে করোনার মতো মহামারী পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া আরো বেশি করে এক্টিভ হয়ে উঠেছে।

কারণ পড়াশোনা থেকে শুরু করে অফিসিয়াল কাজকর্ম প্রায় সমস্তকিছুই এই অনলাইনেই হচ্ছে। এছাড়াও বর্তমানে সোশ্যাল মিডিয়ার মারফত বহু গায়ক-গায়িকারা তাদের প্রতিভাকে তুলে ধরেছে আমাদের মাঝে।

আমরা সকলেই জানি, যে এই সোশ্যাল মিডিয়া থেকেই রানু মন্ডল থেকে শুরু করে আরো অনেকে তাদের প্রতিভার যোগ্য সম্মান পেয়েছে। তাই একথা বলাই যায়, যে এই পরিস্থিতিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ কিন্তু এই সোশ্যাল মিডিয়াই করেছে। করোনার সময় লকডাউনে অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদের প্রতিভাকে সবার সামনে নিয়ে এসে প্রশংসাও পেয়েছে।

একইভাবে এমন কিছু ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে আমাদের দৃষ্টিভঙ্গি পাল্টেছে এবং কিছু কিছু ঘটনা আমাদের চোখ খুলে দিয়েছে। অন্যদিকে এমন কিছু ঘটনা দেখেছি যারা আমাদের অবাক করে দিয়েছে, যেগুলো হয়তো আমাদের একেবারে কল্পনার বাইরে সেই বিষয়গুলো আমরা দেখতে পেয়েছি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে দুটো টিয়া পাখি একসাথে পেয়ারা খাচ্ছে আর নিজেদের মতো কথোপকথন করছে। ভিডিওটির প্রথম দিকে দেখা গেছে, একটি টিয়া পাখি পেয়ারা গাছের ডালে বসে পেয়রা খাচ্ছে আনন্দ করে। এবং কিছুক্ষণ পর দেখা যায় আরেকটি টিয়া পাখি সেই ডালের এসে বসে। তারপর দুজন দুজনের সাথে কথোপকথন শুরু করে দেয় এবং দুজন মিলে পেয়ারা খেতে শুরু করে দেয় আনন্দের সাথে। এই ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ব্যাপক ভাইরাল হয়েছে এবং অনেক শেয়ার ও হয়েছে। এছাড়াও এই ভিডিও টি দেখে অনেক নেটিজেন প্রশংসাও করেছেন কমেন্ট করে।

Back to top button