ঘরে অসুস্থ বাবা, পেটের দায়ে সংসার চালাতে রিক্সা চালাচ্ছেন যুবতী, ভিডিও ভাইরাল

বং ট্রেন্ডি ডেস্ক: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্লাটফর্ম এর সাহায্য নিয়ে মানুষ ভাইরাল হতে চান। বিভিন্ন ধরনের নাচ ও গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হতে দেখি। এই সমস্ত ভিডিও থেকে যদি আপনি ভাইরাল হতে পারেন তাহলে আপনি পুরো জগতের নজরে সামনে চলে আসতে পারবেন।

এখনকার যুগের ছেলে মেয়েরা তো বেশিরভাগ সময় সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকে।এটি একটি অদ্ভুত ধরনের জায়গা এবং এখানে যে কোন ধরনের ভিডিও আমাদেরকে অবাক করে দিতে পারে। হাসি-কান্না রাগ-অভিমান সব ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে সকলের সামনে তুলে ধরি।এই সমস্ত ভিডিও গুলির মধ্যে যদি কোন একটি ভিডিও কারো মনে লেগে যায় তবে সেই ভিডিওটি ভাইরাল হয়ে যেতে পারে এবং তার সাথে আপনিও ভাইরাক হয়ে যেতে পারেন।

কিন্তু এখন সোশ্যাল মিডিয়াতে একদম অন্য রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে লকডাউন এর কারণে বহু মানুষের চাকরি চলে গেছে এবং তারা বর্তমানে বাড়িতে বেকার বসে আছেন।এবার একজন তরুণীর ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রচন্ডভাবে ভাইরাল হয়ে গেছে, ভিডিওতে দেখা যাচ্ছে যে সেই রিকশা চালাচ্ছে। ফিরেছে আমরা দেখতে পাচ্ছি রোমানা নামক একজন তরুণী তার পরিবারের ভাই-বোনেদের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য রিকশা চালাতে বাধ্য হচ্ছে।

ভিডিওটিতে তরুনীর জীবন যুদ্ধের কাহিনী একেবারে পরিষ্কার বোঝা যাচ্ছে। বর্তমানে ওই তরুণী বহু মানুষের অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছে।ভিডিওটি প্রচন্ড পরিমাণে ভাইরাল এবং শেয়ার হওয়ার কারণে, রাজ্যের বহু মানুষ ভিডিওটিকে দেখতে পাচ্ছেন।

Back to top button