সদ্য দিল্লি ফেরত ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, রবিসন্ধ্যায় বাড়ল জল্পনা

নিজস্ব প্রতিবেদন: রবিবার সন্ধ্যায় আবার দেখা করলেন শুভেন্দু। ধনকর শনিবারই ফেরেন অমিত শাহের সাথে বৈঠক সেরে।রবিবার হঠাৎই রাজভবনে শুভেন্দুকে দেখা যাওয়ায় এই নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা।

১৪ জুন রাজভবনে বৈঠকের আগে টুইটে শুভেন্দু জানিয়েছিলেন।কিন্তু এবারে কোনো ভাবেই তা জানা যায়নি।হঠাৎই রাজ্যপাল টুইট করে বলেন আজ সন্ধ্যা ৭.১৫ নাগাদ শুভেন্দুর সাথে তার বৈঠক হয়েছে।

সন্ধ্যায় পরপর রাজ্যপাল দুটি টুইট করেন। টুইটে তিনি জানান, রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে মূলত তাই নিয়ে কথা বলতে এসেছিলেন শুভেন্দু।তিনি লেখেন রাজ্যে মানবধিকার লংঘিত হচ্ছে।অপরাধীর কোনো শাস্তি হচ্ছে না, অপরাধের কোনো তদন্ত হচ্ছে না।বিরোধী দোলনেতারা রাজ্যোপালের হস্তক্ষেপ দাবি করে।শুভেন্দু অভিযোগ করেন যে ভুয়ো মামলায় অনেককে ফাঁসানো হয়েছে।

রাজ্যপালের দিল্লি সফর তিনি হঠাৎই জানান।ওখানে কি নিয়ে আলোচনা হয়েছে সে বিষয়ে পরিষ্কার কিছু জানাননি তিনি।জানা যায় ভোট পরবর্তী হিংসা নিয়ে আলোচনা হয়েছে।কাল তিনি আবার ৭ দিনের জন্য দার্জিলিং যাচ্ছেন সেখানকার আইনশৃঙ্খলা খতিয়ে দেখতে।কিন্তু এই সমস্ত কর্মসূচির মধ্যে হঠাৎই শুভেন্দুর উপস্থিতি নিয়ে প্রশ্ন ঘোড়া ফেরা করছে রাজনৈতিক মহলে।।

Back to top button