ঘাটালের আক্রান্ত বিধায়কের সাথে দেখা করলেন শুভেন্দু, বললেন জবাব পাবে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন:ঘটালে বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে বিজেপির বিধায়ক শুভেন্দু অধিকারী ক্ষোভ উগরে দিলেন তিনি । ঘটালে আক্রান্ত বিজেপি বিধায়কদের সঙ্গে দেখা করার পর তৃণমূলকে হুমকার দিয়ে বলেন , “মানুষের স্বার্থেই আমরা যথেষ্ট সংগ্রাম রেখে চলেছি। অন্য সময় হলে এর প্রতিবাদ অন্যরকমভাবে হত।”

এদিন ঘাটালে বিজেপি বিধায়কের বাড়ির সামনে দাঁড়িয়ে তিনি প্রশ্ন তোলেন,”করোনা বিধি কি শুধু ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকদের জন্য? অন্য দলের ক্ষেত্রে নিয়মও আলাদা?” আর সেইসময় আচমকায় বোমাবাজি শুরু হয় সেখানে , ঘটনা স্থলে আহত হন অনেকে। আহত হন শীতল কপাট। তাকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি করা হয় । বিধায়কের হামলার প্রতিবাদে সমর্থকরা থানার সামনে ধরনা দেন এবং বিকালেই সেখানে পৌঁছান শুভেন্দু অধিকারী সহ কিছু বিজেপি কর্মী ।

দলের নেতা কর্মীরা ঘাটালের ওসির সঙ্গে যোগাযোগ করেন এবং ঘটনার তীব্র নিন্দা করেন। পরে সাংবাদিক দের সামনে এসে করা ভাষায় তৃণমূল শাসকদের আক্রমণ করেন শুভেন্দু অধিকারী । বিজেপি দলের নেতাকর্মীরা এরপর ঘাটালের এসডিপিও এবং ওসির সঙ্গে যোগাযোগ করেন। বিজেপির অন্দরমহল সূত্রের খবর, প্রশাসন অবশ্য বিজেপি কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করেছে। শীতলপাটির সঙ্গে যোগাযোগ করার পরেই সাংবাদিকদের সামনে এসে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, দলীয় কর্মীদের প্রতি অমানবিক আচরণ করছে তৃণমূল। এর জবাব তারা পাবে।

Back to top button