নিজের প্রথম সন্তানের সাথে পরিচয় করালেন শুভশ্রী, ধরলেন বুকের মাঝে জড়িয়ে, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: শুভশ্রী গাঙ্গুলী হলেন বাংলা ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী। বর্ধমানের মতন একটি শহর থেকে নিজের স্বপ্ন পূরণের তাগিদে তিনি কলকাতায় পা রেখেছিলন। তারপর একের পর এক দাঁত বন্ধ করা সংগ্রাম চলতে থাকে। তিনি এক দরজা থেকে অন্য দরজায় দৌড়াদৌড়ি করেছিলেন শুধুমাত্র নিজের স্বপ্ন পূরণে জন্য। অবশেষে ‘পরান যায় জ্বলিয়া রে’ ছবির মাধ্যমে অভিনয় জগতে সাফল্য লাভ করেন তিনি।

পরিশ্রমের জন্যই শুভশ্রী গাঙ্গুলী বর্তমানে অনেক জুনিয়ার অভিনেতা-অভিনেত্রীর এবং সাধারন মানুষের অনুপ্রেরণার কারণ হয়ে দাঁড়িয়েছেন। কিন্তু সেই শুভশ্রী গাঙ্গুলী কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন এ কথা আমরা প্রত্যেকেই জানি । অনুগামীরা প্রতিনিয়ত প্রশ্ন করে চলেছে যে তিনি কেমন আছেন কবে সুস্থ হবেন এবং কবে বাড়ি ফিরবেন।

গতবছর তার কোল আলো করে এসেছিল তার ছোট্ট পুত্রসন্তান যুবান । কিন্তু তার আগে অর্থাৎ অন্তঃসত্ত্বা অবস্থায় থাকাকালীন তিনি তার অনুগামীদের সাথে তার প্রথম সন্তানের পরিচয় করিয়েছিলেন। এই সন্তান অনেকটা বড় । বুদ্ধিতে পরিপক্ক । একজন একটাই প্রশ্ন ওঠে, তাহলে কি শুভশ্রীর আগে বিবাহ ছিল ? যেটা ইচ্ছাকৃতভাবে লুকিয়ে গিয়েছিলেন তিনি? নাকি এর পেছনে রয়েছে অন্য কোন রহস্য?

শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলীর ছেলে অনিস তার প্রথম সন্তান । সন্তানের মত এই ছেলেকে ছোটবেলা থেকেই মানুষ করেছে শুভশ্রী গাঙ্গুলী । তাই তার জায়গা কখনোই কেউ নিতে পারবে না । বিভিন্ন সময় বিভিন্ন আদর মাখা ছবি এর আগে তিনি শেয়ার করেছিলেন যেগুলি অনুগামী মহলের মধ্যে প্রশ্ন তুলেছিল। পরবর্তী ক্ষেত্রে যদিও প্রশ্ন উধাও হয়ে যায় যখন শুভশ্রী গাঙ্গুলী সকলের সামনে পরিচয় করান তার প্রথম সন্তানের । ইতিমধ্যে সেই সমস্ত ছবি সাইবার দুনিয়াতে ভাইরাল হয়েছিল। প্রচুর মন্তব্য এসেছে। তার পাশাপাশি কটুক্তিও উঠে এসেছিল।

Back to top button