সমস্ত সম্পত্তির ‘মালকিন’ বৈশাখী, দুঃসময়ে পাশে থাকা বান্ধবীকে লিখে দিলেন শোভন

নিজস্ব প্রতিবেদন: সময় যত গড়াচ্ছে শোভনের বৈশাখীর গল্প যত গড়াচ্ছে। ইতিমধ্যে ফেসবুক প্রোফাইলে নিজের নাম পরিবর্তন করে বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় করে দিয়েছে শোভনের বান্ধবী বৈশাখী। অনেকের মনে হচ্ছে এবার মনে হয় এই জুটির কোন একটা হিল্লে হল অর্থাৎ এতদিন যা আমাদের মনের মধ্যে প্রশ্ন ছিল তা সত্যি হতে চলেছে।

কিছুদিন আগেই যখন নারদ মামলায় শোভন কে গ্রেফতার করা হয়, তখন শোভনের ব্যক্তিগত জীবন নিয়ে আকর্ষণ দেখান বৈশাখী। এমনকি শোভনের সময় মতো ওষুধ খাওয়ানো ,শোভনের কি কি প্রয়োজন তা সমস্ত জিনিস এই সময়ে দেখেছিলেন। সংবাদমাধ্যমে বুধবার শোভন জানিয়েছে তার স্থাবর-অস্থাবর সম্পত্তি তিনি লিখে দিয়েছেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর নামে তার কারণ শোভনের বিপদে সর্বদায় পাশে দাঁড়িয়েছে বৈশাখী।

সংবাদ মাধ্যমে তিনি জানান, ‘‘আমার স্থাবর অস্থাবর সম্পত্তির শুধু পাওয়ার অব অ্যাটর্নি নয়, সব কিছু লিখে দিয়েছি বৈশাখীকে। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুর অধিকারিণী বৈশাখী।’’ অনেকদিন ধরেই তারা একসাথে রয়েছেন তারা থাকেন গোলপার্কের একটি ফ্ল্যাটে সেটি রত্না চট্টোপাধ্যায়ের দাদা দেবাশীষ দাস এর কিছু বছর আগে অস্বাভাবিক মৃত্যু হয় তার আর সেখানেই থাকেন তারা কিন্তু নিয়মিত তাদের সেখানে থাকার কোন অধিকার নেই। এবার সেই মর্মেই শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ফ্ল্যাট খালি করার আইনি নোটিশ জারি করল রত্নার পরিবার। যদিও শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন দরকারি নথিপত্র সমর্থন রয়েছে তার কাছে, তাই ফ্ল্যাট খালি করা নিয়ে কোন প্রশ্নই উঠছে না।

Back to top button