বাড়ি ফিরে বৈশাখীর সাথে দিব্যি খোশমেজাজে শোভন চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদনবর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দু হলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন শোভন চট্টোপাধ্যায়। তবে তিনি ফিরেছেন গোলপার্কের বহুতলে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাথে। বর্তমানে তাঁর সাথেই সময় কাটাচ্ছেন শোভন বাবু। এখন তার দাম্পত্য জীবনে যথেষ্ট চড়াই-উৎরাই দেখা দিয়েছে। তার স্ত্রী রত্না চট্টোপাধ্যায় এবং ছেলেমেয়ের সঙ্গ ত্যাগ করে শোভন চট্টোপাধ্যায় বিগত কয়েকবছর ধরেই রয়েছেন গোলপার্কের এক বহুতলে ।

এখন তার নিত্যসঙ্গী হলেন প্রাক্তন অধ্যক্ষা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। গত ১৭ ই মে নারদা মামলায় গ্রেফতার করা হয়েছিল মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায়কে। কলকাতা হাইকোর্টে বৃহত্তর এই বেঞ্চে মামলার শুনানি হয়েছে। আজ বুধবার ফের এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছিলো কিন্তু ঘূর্ণিঝড় ইয়াসের আগমনের জন্য এই মামলার শুনানি পরে হবে বলে জানা গিয়েছে। এস‌এসকেএম থেকে বর্তমানে বাড়ি ফিরেছেন শোভন চট্টোপাধ্যায়।এখন তিনি গোলপার্কে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাথেই রয়েছেন।

আদালতের নির্দেশানুসারে তিনি এখন গৃহবন্দি। ‌ বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, “বাড়ি ফিরে মানসিক দিক থেকে একটু শান্তিতে থাকলেও তার মন ভালো নেই। কারণ দাদার মৃত্যু নিয়ে তিনি একটু শোকগ্রস্ত রয়েছেন। তবে শারীরিক দিক থেকে তিনি সুস্থ আছেন। শোভন চট্টোপাধ্যায়ের জন্য বাড়িতেই অক্সিজেন, নেবুলাইজার এবং অন্যান্য সরঞ্জাম এর ব্যবস্থা করেছি। এখনো পর্যন্ত ডাক্তার ডাকতে হয়নি। শোভন বাবু যথেষ্ট ভাল রয়েছেন। তবে এখনো বুকে ব্যথা রয়েছে। হাই ডায়াবেটিস থাকায় তিনি ডায়াবেটিক ডায়েট মেনে খাওয়াদাওয়া করছেন। বাড়ির পরিবেশে তিনি বেশ কিছুটা শান্তিতে রয়েছেন।”

Back to top button