যারা বেসুরো তারা তাড়াতাড়ি বিদায় নিন, আমরা সবকিছু নতুন ভাবে শুরু করব: লকেট চ্যাটার্জী

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিনের মধ্যে বাংলায় বজ্রপাতে মৃত্যু হয়েছে মোট ২৯ জনের। বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় সমবেদনা জানাতে যান সিঙ্গুরে বজ্রাঘাতে মৃতদের পরিবারকে। আর সেখানে তিনি দলবদলের বিরুদ্ধে গর্জে উঠলেন, আক্রমণ করলেন কড়া ভাষায়।

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় দিন প্রথম গিয়েছিলেন সিঙ্গুরের নসিবপুরে সুস্মিতা কোলের বাড়িতে। সেখানে কিছুক্ষণ থেকে কথা বলার পর যান দাদপুরের সাটিথানে কিরণ রায়ের বাড়িতে। সেখানে পৌছিয়ে মৃতের পরিবারের সঙ্গে কথা বলেন কিছুক্ষণ।

কিছুদিন ধরেই বিজেপি শিবিরের একটু টালমাটাল অবস্থা। যে সকল নেতারা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে জয়ের কান্ডারী হতে বিজেপিতে এসেছিলেন, তারা এবার ফিরে যেতে চাইছেন ঘাসফুল শিবিরে। বিভিন্ন অজুহাত খাড়া করে তারা ফিরে যেতে চাইছেন মমতা ব্যানার্জির ছত্রছায়ায়।

দীপেন্দু বিশ্বাস, সোনালী গুহরা আছেন এই তালিকার মধ্যে। তবে কিছুদিন ধরে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মুখেও বেসুরো সুর শোনা যাচ্ছে। সেই জল্পনায় আরো একটু ঘি ঢেলে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে তার করা একটি পোস্ট। রন্তিদেব সেনগুপ্তও সেই একই সুরে গা ভাসাচ্ছেন।

এই দলবদলের বিরুদ্ধে মুখ খুললেন লকেট চট্টোপাধ্যায়। কড়া ভাষায় বললেন, “বাংলায় ২ কোটি ২৭ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছে। যারা চলে যেতে চাইছেন, তাড়াতাড়ি বিদায় নিন। আমরা আবার কাজ শুরু করবো নতুন উদ্যোমে। অনেক আগেই বুঝেছিলাম, এখন যারা বেসুরো হয়েছেন তারা পরবর্তীকালে আমারও ঠিক এমনটাই করবেন। মানুষের পাশে থেকে মন জয় করার কাজ চালিয়ে যাবো, জারি রাখবো অন্যায়ের বিরুদ্ধে লড়াই। দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে যারা দলের ভালো চায়না।”

Back to top button