সৌরভ গঙ্গোপাধ্যায় এর ৪৯তম জন্মদিনে এলাহী আয়োজন কন্যা সানার! দেখে নিন ‘মহারাজ’ এর জন্মদিনের কর্মকান্ড

নিজস্ব প্রতিবেদন: বিখ্যাত ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর কথা তো আমরা সকলেই শুনেছি। তার ৪৯ তম জন্মবার্ষিকী খুব তাড়াতাড়ি আসতে চলেছে। তার জন্য তার সমস্ত ফলোয়াররা আগেথেকেই দিন কাউন্ট করতে শুরু করে দিয়েছে যাতে সময়মতো তাকে উইশ করতে পারে। তার স্ত্রী ডোনা ও তার কন্যা সানা ওই দিন তার জন্য কি স্পেশাল রেখেছেন তা ডোনা সরাসরি সংবাদমাধ্যমকে জানিয়েছন।

ডোনা জানিয়েছেন এখন তার মেয়ে সানা বাবার জন্মদিনের সমস্ত আয়োজন নিজের হাতে করে। আগে যখন তার মেয়ে ছোটো ছিল তখন সব আয়োজন তিনিই করেছেন কিন্তু এখন তার মেয়েই সব করে। তিনি জানিয়েছেন, বাবার জন্মদিন উপলক্ষ্যে সে ২ টো কেক অর্ডার করেছে। এবার করোনা পরিস্থিতিতে ধুমধাম করে কিছু না করতে পারলেও বাড়িতেই মেয়ের আনা কেক কেটে সেলিব্রেট করবেন সৌরভ।

খেলতে গিয়ে চণ্ডীগড়ে তার কিছু অন্ধ ভক্তের সাথে পরিচয় হয়। তার জন্মদিনে যেখানেই থাকুক না কেনো তারা তার বাড়ীতে আসেন। এছাড়া ওই দিন অনেক মানুষের আশা যাওয়া তো হতেই থাকে।

এছাড়াও স্পনসর, ফলোয়ার, বড়ো বড়ো সংস্থার কাছ থেকে তিনি ওই দিন এতো উপহার পান যে তার বাড়ি ভরে যায় শুধু ওই উপহারে। তবে এবার হয়তো সেভাবে জন্মদিন পালন করা হবে না। তার স্ত্রী ডোনা জানান, একটি হার্ট অ্যাটাকের পর থেকে তিনি ডায়েট করা শুরু করেছেন। তিনি মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন। তাই মাছ ভাতেই পালন করা হবে জন্মদিন।

Back to top button