দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে জরুরি বৈঠক সারলেন শুভেন্দু অধিকারী

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কেন্দ্রীয় নেত্রৃত্বের দরকারি খবর পেয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সেখানে পৌঁছে গিয়েছেন। দিল্লিতে আজ শুভেন্দু অধিকারী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে জরুরি বৈঠক সারার পর আজ বিকেলেই বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও বৈঠক করার কথা আছে। আবার আগামিকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও বৈঠক করার কথা আছে বলে জানালেন শুভেন্দু অধিকারী।

এদিনের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার সাথে রাজ্যে সংবিধান মেনে যে প্রশাসন চলছে না এই কথাও জানান। শুভেন্দু অধিকারী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাক্ষাতের একটি ছবি শুভেন্দু অধিকারী ও অমিত শাহের টুইটার প্রোফাইল থেকে শেয়ার করা হয়। বৈঠকের পর টুইট করে শুভেন্দু অধিকারী লিখেছেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলাম। অনেক বিষয় নিয়ে কথা হয়েছে। বাংলার মানুষের জন্য আশীর্বাদ চেয়েছি’।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, তিনি বাংলার জন্য সবসময় যেভাবে এগিয়ে এসেছেন, আগামিদিনেও আসবেন।বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে আজ শুভেন্দু অধিকারীর বৈঠক হওয়ার কথা। সেখানে কি নিয়ে আলোচনা হবে তা কিছুটা আন্দাজ করা যাচ্ছে।

রবিবার দলের উচ্চ পর্যায়ের বৈঠকে বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে আলোচনা হয়। এরপর সিদ্ধান্তে আশা হয়, দিল্লিতে শুভেন্দু অধিকারীকে ডেকে পাঠানোর জন্য। দিল্লিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে না ডেকে, শুভেন্দুকে ডাকায়, প্রশ্ন উঠতে শুরু করেছে, এই বৈঠক কেন ভার্চুয়াল হল না, তাহলে কি শুধুমাত্র শুভেন্দুকে ডাকার পিছনে কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বের কোনও বিশেষ ইঙ্গিত রয়েছে। নন্দীগ্রামে শুভেন্দুর জয়ে কিছুটা হলেও সস্তি পেয়েছে বিজেপি। তাকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। তার উপর কেন্দ্রীয় নেতৃত্বের অনেকটাই ভরসা আছে বলে মনে করেছে অনেকেই।

Back to top button