নিজের অশ্লীল ছবি ছড়িয়ে দিলেন সারা টেলর, তোলপাড় ক্রিকেট বিশ্ব

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: কয়েকদিন আগে ইংলিশ মহিলা দলের ক্রিকেটার সারা টেলর নিজের কয়েকটা ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের মতো ক্রিকেটাররাও তারা তাদের ছবির ভিত্তিতে স্পটলাইটে থাকে। সম্প্রীতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ইংল্যান্ডের মহিলা উইকেটকিপার ব্যাটসম্যান সারা টেলর নিজের নগ্ন ছবি পোস্ট করেছে।

সেই ছবিতে তিনি ব্যাট হাতে করে লিখেছেন, “ব্যাট করতে যাওয়ার মতো অপেক্ষা …”। দ্বিতীয় ছবিতে উইকেটকিপিংয়ের দৃশ্য চোখে পড়ে। সংবাদের শিরোনামে তার ওই ইনস্টাগ্রাম পোস্টটি ছিল। আলেকজান্দ্রা হার্টলি সারা আক্রমণের সুরে বলেছেন , “আপনি এই নগ্ন অবস্থায় কতটা ক্রিকেট ম্যাচ খেলেছেন?”

আলেকজান্দ্রিয়া হার্টলি তার দ্বিতীয় মন্তব্য জানিয়েছে যে,যে “আপনি কখন কাপড় ছাড়াই ব্যাটিংয়ের জন্য অপেক্ষা করেছিলেন?” ওই ছবিগুলি শেয়ার করার আসল উদ্দেশ্য হচ্ছে মহিলাদের স্বাস্থ্যের সমস্যাগুলির জন্য সারা টেইলর এই কাজ করে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sarah Taylor (@sjtaylor30)

টেইলর যেদিন প্রথম ছবি শেয়ার করেছিল তার ক্যাপশনের সেদিন তিনি লিখেছিলেন- “যারা আমাকে চেনে তারা বুঝতে পারে যে এই ধরণের ফটোশুট কম্ফোর্ট জোনের বাইরে, কিন্তু আমি এই বিষয়ের অংশ হওয়ার জন্য নিজের উপর গর্ব করি আর মহিলাদের স্বাস্থ্য বিষয়ক পত্রিকার প্রতি কৃতজ্ঞ থাকব যে এই কাজের জন্য আমাকে আমন্ত্রণ করা হয়েছে”।

Back to top button