শ্রাবন্তীকে ছাড়বে না রোশন, আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী

নিজস্ব প্রতিবেদন: বাংলা টলিউডের সিনেমা জগতের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এখন তাকে তার অভিনয় কিংবা সৌন্দর্যের জন্য নয় , তার ব্যক্তিগত জীবনের জেরেই শিরোনামে থাকতে দেখা যায়। তিন তিনবার বিয়ে করলেও প্রতিবার বিয়ে ভেঙেছে আবার নতুন করে সংসার করার চেষ্টা করেছেন নায়িকা। কিন্তু সেই সংসারও ভেঙে গেছে প্রতিবার। শ্রাবন্তীর তার তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে এখনো পর্যন্ত আইনত ভাবে বিচ্ছেদ হয়নি, কিন্তু বহুদিন ধরে তারা দুজনেই আলাদা থাকতে শুরু করেছেন।

সম্পর্কচ্ছেদের পর শ্রাবন্তী এই ব্যাপারে মুখ না খুললেও অভিনেত্রীর স্বামী তার প্রতি বারবার ক্ষোভ উগরে দিয়েছেন। রোশনকে একাধিকবার বলেছেন যে, তিনি আর কোনো রকম সম্পর্ক রাখতে চান না শ্রাবন্তীর সাথে। কিন্তু হঠাৎই রোশন সংসার বাঁচানোর জন্য মরিয়া হয়ে উঠেছেন।

সূত্রের খবর শ্রাবন্তীকে ফিরে পেতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা (Constitution of Conjugal Rights) করা নিয়ে রোশন আদালতের সন্মুখীন হয়েছেন।এখন সবার মনে একটাই প্রশ্ন উঠছে, দুদিন আগে যে রোশন সিং তার স্ত্রীর স্যাথে আর সংসার করতে চাইছিলেন না হঠাৎই আবার কেন তিনি সেই সংসার বাঁচানোর জন্য মরিয়া হয়ে পরলেন!

প্রথম স্বামী রাজীব বিশ্বাস এবং দ্বিতীয় স্বামী কৃষ্ণ বিরাজকে ছাড়ার পর তৃতীয়বারের জন্য রোশন সিং-কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। পাঞ্জাবের অমৃতসরের একটি গুরুদুয়ারে রোশনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। কিন্তু দুবছর হতে না হতেই তাদের সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে।

গত বছর দুর্গা পুজো থেকেই শ্রাবন্তী ও তার স্বামী আলাদা থাকতে শুরু করেছিলেন। খবর অনুযায়ী, শ্রাবন্তী বর্তমানে অভিরূপ নামক এক শিল্পপতিকে ডেট করছেন, যদিও অভিনেত্রী এই বিষয়টি সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন, কিন্তু সম্প্রতি বিভিন্ন পার্টিতে তাদেরকে একসাথে দেখা যাচ্ছে।তারমধ্যে আবার শ্রাবন্তীর তৃতীয় স্বামী ফিরে পেতে চাইছেন তাকে, উল্লেখ্য, এই মামলার শুনানি জুলাই মাসে হবে বলে জানা গিয়েছে। যদিও শ্রাবন্তী এই বিষয়ে কোন মন্তব্য করেননি।

Back to top button