বাড়িতে মেকআপ আর্টিস্ট ডেকে সাজুগুজু করলেন রানু মন্ডল, তার সাজ দেখে হাসির রোল নেট পাড়ায়

বংট্রেন্ডি অনলাইন ডেস্ক: হটকেকের মতো রানু মন্ডল এর মিম ভিডিও সোশ্যালে বিকোয়। প্লেব্যাক সিঙ্গার হয়ে গিয়েছিল রানু মন্ডল রাতারাতি এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এর জন্য। তার পাগলাটে সব মন্তব্য এবং অহংকারী মেজাজ তাকে আবার সেই ভিকারির পথে ফিরিয়ে দিয়েছে। মানসিকভাবে তিনি অসুস্থ অনেকেই মন্তব্য করে বসেন আবার।

রানু মন্ডল মাঝেমধ্যেই অদ্ভুত অদ্ভুত কি সব পাগলাটে মন্তব্য করে থাকে আমরা সকলেই সেটা জানি। ভিডিও বানানোর জন্য বিভিন্ন ইউটিউবার এবং মিমাররা তার বাড়িতে ছোটেন। গায়ক হিমেশের দৌলতে যখন বলিউডের প্লেব্যাক সং রানু মন্ডল যখন গাইতে গিয়েছিলেন সেই সময় তাকে এক অদ্ভুত মেকআপ করানো হয়েছিল। রানু মন্ডল এর সেই ভিডিও ভাইরাল হয়েছে আবার।

একটি ইউটিউব চ্যানেল দ্বারা ভিডিওটি ভাইরাল করা হয়েছে জানা গিয়েছে। রানু মণ্ডলের বাড়িতে একজন ব্যক্তি গিয়েছিল যাকে অ্যবলেজ ভাই নামে ডাকা হয়। একজন মহিলা রানু মন্ডল কে মেকআপ করছে ভিডিওটিতে দেখা যাচ্ছে। রানু মন্ডল এক জায়গায় যাবে সেই উদ্দেশ্যে তাকে সাজানো হচ্ছে ভিডিও থেকে এমনটাই জানা গিয়েছে। মহিলাটি রানুকে মোটা করে মেকআপের প্যাক লাগছে। দেখা যাচ্ছে রানুর পরনে একটি নীল শাড়ি এবং চোখে নীল কালারের আইশ্যাডো তার সাথে চওড়া মেকআপে একেবারে বাজে লাগছিল রানু মন্ডল কে।

তার চেহারা দেখে নেট বাসীরা রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছে। স্বাভাবিকভাবে রানু মন্ডল ট্রোলের এর মুখে পড়েছে নেট বাসীদের কাছে। ঠোঁটের লিপস্টিক দেওয়া ছিল খুব মোটা করে যা একেবারে তাকে বেমানান লাগছিল। প্রধানত সোশ্যাল মিডিয়ার দর্শকদের হাসির বিনোদন মূলক ভিডিও দেখানোর জন্য এমন ভিডিও তৈরি করা হয়েছে।

Back to top button